০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৮, ১৬ রজব ১৪৪৪
ads
`
রাজপথে মৃত্যুর হানা

তিন জেলায় ৩ জন নিহত

-

পাবনার ঈশ্বরদী, নারায়ণগঞ্জের বন্দরে এবং চট্টগ্রামের আকবরশাহ থানা এলাকায় সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ তিনজন নিহত হয়েছেন।
ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা জানান, পাবনায় ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া গোলচত্বর এলাকায় গতকাল ভোরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের শ্রমিক রুবেল হোসেন (২৮) নিহত হয়েছেন। তিনি পাবনার আটঘরিয়া উপজেলার পৌর এলাকার বিশ্রামপুর মহল্লার আবুল কাশেমের ছেলে।


পাকশী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিশ কুমার স্যানাল জানান, রুবেল ভোর বেলায় মোটর সাইকেলে কর্মক্ষেত্রে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় সড়কের ওপর পড়ে গিয়ে গুরুতর আহত হন। তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে রাত ৯টার দিকে তিনি মারা যান।


নারায়ণগঞ্জ প্রতিনিধি জানান, বন্দরের ২২ নম্বর ওয়ার্ডের এসএস শাহ রোড এলাকায় গতকাল সকালে পরীক্ষা দিতে যাওয়ার পথে স্কুলছাত্র রেজা (১৩) নিহত হয়েছে। নিহত রেজা বন্দর বাজার এলাকার হারুন মিয়ার ছেলে এবং বন্দর বিএম ইউনিয়ন উচ্চবিদ্যালয়ের ছাত্র।
স্কুলের গভর্নিং বডির সদস্য মহিউদ্দিন বলেন, রেজা তার মায়ের সাথে ফুটপাত ধরে স্কুলে পরীক্ষা দিতে আসছিল। হঠাৎ সে আইল্যান্ড থেকে পিছলে সড়কে পড়ে গেলে অজ্ঞাত এক গাড়ির ধাক্কায় গুরুতর আহত হয়। তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


চট্টগ্রাম ব্যুরো জানায়, নগরের আকবরশাহ থানা এলাকায় পিকআপের ধাক্কায় এলভেন ডায়েজ (৩৪) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত এলভেন পাহাড়তলী এলাকার ল্যাথলী ডায়েজের ছেলে। গত বুধবার সন্ধ্যা ৭টায় উত্তর কাট্টলী মুন্সী বাড়ির সামনে এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিনি নিহত হন। এলভেন সীতাকুণ্ডের দক্ষিণ সলিমপুরের একটি প্রতিষ্ঠানে সিকিউরিটি সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন। আকবরশাহ থানার এস আই সুজন কুমার আচার্য জানান, লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 


আরো সংবাদ


premium cement
ভূমিকম্পে তুরস্ক ও সিরিয়ায় নিহত সংখ্যা ৬ হাজার ছাড়াল আদানি গ্রুপের কাছ থেকে কেন বেশি দামে বিদ্যুৎ কারণ হচ্ছে, প্রশ্ন এমপি চুন্নুর সরকারের সমালোচনা কখনো রাষ্ট্রদ্রোহী হতে পারে না : জি এম কাদের ভূমিকম্পের ৩৩ ঘণ্টা পর ধ্বংসস্তূপ থেকে উদ্ধার ৪ বছরের শিশু বেড়াতে এসে কক্সবাজার সমুদ্র সৈকতে শিশুর মৃত্যু নদী শুকিয়ে যাওয়ায় কাপ্তাইয়ে বিদ্যুৎ উৎপাদন কমেছে ঢাকায় ৭ মাত্রার ভূমিকম্পে ৩ লাখ প্রাণহানির শঙ্কা সূচক বাড়লেও লেনদেন ও অধিকাংশ কোম্পানির শেয়ারদর কমেছে মুকিদুলে মুগ্ধতা ছড়াল কুমিল্লা হাফেজ ও কৃতী শিক্ষার্থীদের সম্মাননা দেবে মারকাযুল ফুরকান শিক্ষা পরিবার রাষ্ট্রপতি প্রার্থী মনোনয়নের ক্ষমতা শেখ হাসিনাকে দেয়া হয়েছে

সকল