২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে কম্পোজিট কারখানায় অগ্নিকাণ্ড

গাজীপুরের ভবানীপুর এলাকায় মোশারফ কম্পোজিট মিলে আগুন নেভানোর চেষ্টা : নয়া দিগন্ত -

গাজীপুরে এক কম্পোজিট কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় পৌনে দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুন পুরোপুরি নেভাতে দীর্ঘসময় পর্যন্ত ড্যাম্পিংয়ের কাজ করে তারা। শুক্রবার সকালে সদর উপজেলার ভবানীপুর এলাকার মোশারফ কম্পোজিট মিলস লিমিটেড নামের কারখানায় এ ঘটনা ঘটে।
গাজীপুর ফায়ার সার্ভিসের উপপরিচালক মো: আবদুল্লাহ আল আরেফিন ও স্থানীয়রা জানান, শুক্রবার সকাল পৌনে ৯টার দিকে ভবানীপুর এলাকার মোশারফ কম্পোজিট মিলস কারখানার সেমিপাকা একতলা ভবনের তুলার গুদামে আগুনের সূত্রাপাত হয়। আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের শ্রীপুর স্টেশনের তিনটি ইউনিট পর্যায়ক্রমে ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে।
শ্রীপুর ফায়ার সার্ভিস স্টেশনের ওয়্যার হাউজ ইন্সপেক্টর মো: বেলাল আহমেদ জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় পৌনে দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুন পুরোপুরি নেভাতে দীর্ঘসময় পর্যন্ত ড্যাম্পিংয়ের কাজ করে তারা। অগ্নিকাণ্ডের এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তাৎক্ষণিকভাবে অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ নিশ্চিত করা সম্ভব হয়নি।


আরো সংবাদ



premium cement