০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৮, ১৪ রজব ১৪৪৪
ads
`

বেলকুচিতে তালাবদ্ধ ঘরে মা ও দুই ছেলের লাশ

-

সিরাজগঞ্জের বেলকুচিতে তালাবদ্ধ ঘর থেকে মা ও দুই ছেলের লাশ উদ্ধার করছে পুলিশ। গতকাল শনিবার বিকেল ৫টার দিকে লাশগুলো উদ্ধার করা হয়। নিহতরা হলেন উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের মবুপুর গ্রামের সুলতান আলীর স্ত্রী রওশন আরা বেগম (৪০) এবং তার দুই ছেলে জিহাদ (১০) ও মাহিম (৪)।
পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, শনিবার বিকেলে রওশন আরার বোন, পার্শ্ববর্তী বেলাল হোসেনের স্ত্রী বোনের বাড়িতে গিয়ে ঘরের দরজা তালাবদ্ধ দেখতে পান। তখন ওই ঘরটি থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। পরে তালা ভেঙে তার বোন ও দুই ভাগনের লাশ দেখতে পেয়ে থানায় খবর দেন। পরে পুলিশ এসে লাশগুলো উদ্ধার করে মর্গে পাঠায়।
স্থানীয় বাসিন্দারা জানান, সুলতান বেশ কয়েকটি বিয়ে করেছেন। কিছু দিন আগে তিনি কারাগার থেকে বের হয়েছেন। তাদের ধারণা, কারাগার থেকে বের হয়ে এসে সুলতান হোসেন স্ত্রী ও দুই ছেলেকে হত্যা করে পালিয়েছেন।
বেলকুচি থানার ওসি তাজমিলুর রহমান বলেন, ময়নাতদন্তের পর হত্যার কারণ জানা যাবে।
ওসি বলেন, ঘটনাস্থলে সিআইডি ও পিবিআই কাজ করছে। তাই দ্রুত সময়ের মধ্যে হত্যার প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনার পর থেকে সুলতানকে এলাকায় দেখা যায়নি বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।


আরো সংবাদ


premium cement
গুপ্তচরবৃত্তির অভিযোগ, ভারতে ২৩২ চীনা অ্যাপ নিষিদ্ধ ইউক্রেনের প্রেসিডেন্টকে হত্যা না করার প্রতিশ্রুতি দিয়েছিলেন পুতিন! যুদ্ধবিমানও পাচ্ছে ইউক্রেন! পশ্চিমবঙ্গ বিজেপিতে ফের ভাঙন, ষষ্ঠ বিধায়ক যোগ দিলেন তৃণমূলে সংসদ সদস্য মোছলেম উদ্দিনের ইন্তেকাল ঝগড়া থামাতে আসা প্রতিবেশীকে কুপি‌য়ে হত‌্যার চেষ্টা সরকারি মালামাল চুরির মামলায় আ’লীগ নেতা ও ইউপি সদস্য কারাগারে গাজীপুরে ইমামকে দিগম্বর করে মাদককারবারিদের ভিডিও ধারণ, আওয়ামি লীগ নেতা গ্রেফতার নারায়ণগঞ্জে হোটেলে ঢুকে প্রকাশ্যে গুলি, ম্যানেজারসহ ২ জন গুলিবিদ্ধ মানুষের ন্যূনতম চাহিদা পূরণের দায়িত্ব রাষ্ট্রের : প্রধান বিচারপতি বইয়ের ওপর সওয়ার হয়ে সরকারবিরোধী অপতৎপরতা চলছে : শিক্ষামন্ত্রী

সকল