২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সরকারের দুঃশাসনের বিরুদ্ধে আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে হবে : জামায়াত

-

জামায়াতে ইসলামীর নায়েবে আমির ও সাবেক এমপি ডা: সৈয়দ আবদুল্লাহ মুহাম্মাদ তাহের বলেছেন, যৌবনকাল আল্লাহর পক্ষ থেকে প্রত্যেক মানুষের অন্যতম নিয়ামত। এ নিয়ামতের কদর করা যুবকের দায়িত্ব। যৌবনকালের দাবি হলো আল্লাহর নির্দেশিত পথে চলা এবং রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের দেখানো পথে ও কল্যাণমূলক কাজে সম্পৃক্ত থেকে ইসলাম প্রতিষ্ঠার জন্য মজবুত কদমে বলিষ্ঠতার সাথে এগিয়ে যাওয়া।
আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে গতকাল নরসিংদী জেলা জামায়াতে ইসলামীর উদ্যোগে ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত এক যুব সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জেলা আমির মাওলানা মোছলেহুদ্দীনের সভাপতিত্বে ও জেলা যুব বিভাগের সেক্রেটারি মকবুল হোসেনের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তৃতা করেন, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা দক্ষিণ অঞ্চলের পরিচালক সাইফুল আলম খান মিলন, নারায়ণগঞ্জ মহানগর নায়েবে আমির আবদুল জব্বার, জেলা সেক্রেটারি মাওলানা আমজাদ হোসাইন, জেলা কর্মপরিষদ সদস্য জাহাঙ্গীর আলম, মাহফুজ ভূঁইয়া প্রমুখ।
পাবনা জেলা রুকন সম্মেলন : জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এ টি এম মা’ছুম বলেছেন, সমাজ পরিবর্তনে চারিত্রিক শক্তিই বড় শক্তি। চারিত্রিক শক্তি দিয়ে অ্যাটোমিক পাওয়ারকে রুখে দেয়া যায়। কাজেই জামায়াতে ইসলামীর নেতাকর্মীদেরকে চরিত্রের বলে বলিয়ান হয়ে সমাজ পরিবর্তনে ভূমিকা পালন করতে হবে।
গতকাল পাবনা জেলা জামায়াতে ইসলামীর ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত রুকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জেলা আমির অধ্যাপক আবু তালেব মণ্ডলের সভাপতিত্বে ও জেলা সেক্রেটারি অধ্যক্ষ ইকবাল হোসাইনের পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তৃতা করেন, সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম।
বিশেষ অতিথি মাওলানা আবদুল হালিম বলেন, সমাজ পরিবর্তনের আন্দোলনে শামিল হতে জামায়াতের রুকন-কর্মীদের বেশি বেশি সামাজিক কাজে সম্পৃক্ত হতে হবে। সংগঠনের নিয়মশৃঙ্খলা অনুসরণে আরো যতœবান হতে হবে। জালিমের জুলুম মোকাবেলায় ময়দানে তৎপরতা বাড়াতে হবে। সরকারের দুর্নীতি, দুঃশাসনের বিরুদ্ধে সংগঠনের পক্ষ থেকে যখনই ডাক আসবে, সেই ডাকে সাড়া দিতে সদা প্রস্তুত থাকতে হবে।
গাজীপুর জেলা ইউনিট সভাপতি সম্মেলন : জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি মতিউর রহমান আকন্দ বলেছেন, উত্তম ভাষা ও হিকমতের সাথে মানুষকে আল্লাহর পথে আহ্বান জানানোর মাধ্যমে গণজাগরণ সৃষ্টি করে বাংলাদেশে ইসলামকে একটি বিজয়ী আদর্শ হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে।
গতকাল জামায়াতে ইসলামী গাজীপুর জেলা শাখা আয়োজিত ইউনিট সভাপতি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জেলা আমির ড. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তৃতা করেন, সহকারী সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট মোয়াযযম হোসাইন হেলাল। আরো বক্তৃতা করেন, কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি ড. ছামিউল হক ফারুকী, মাওলানা আবদুল হাকিম, শেফাউল প্রমুখ।


আরো সংবাদ



premium cement
ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে

সকল