১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়ার সুস্থতা কামনায় সারা দেশে আজ দোয়া মাহফিল

-

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে আজ মঙ্গলবার ঢাকাসহ সারা দেশে দোয়া মাহফিল কর্মসূচি পালন করবে বিএনপি। গতকাল সোমবার ১৫ আগস্ট ছিল বেগম জিয়ার ৭৮তম জন্মদিন। জন্মদিন পালনে দলীয় কোনো কর্মসূচি ছিল না। তবে পরিবারের সদস্যরা জন্মদিনের প্রথম প্রহরে তাকে শুভেচ্ছা জানিয়েছেন। গত রাতে স্থায়ী কমিটির বৈঠক থেকেও বেগম জিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়।
২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে প্রায় ২ বছর কারাগারে ছিলেন খালেদা জিয়া। ২০২০ সালের ২৫ মার্চ করোনাভাইরাস পরিস্থিতিতে শর্তসাপেক্ষে তাকে মুক্তি দেয় সরকার। বর্তমানে তিনি রাজধানীর গুলশানের ফিরোজা বাসভবনে আছেন। দীর্ঘদিন ধরে তিনি অসুস্থ।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ মঙ্গলবার সকালে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এবং বাদ আসর গুলশান চেয়ারপারসনের কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এতে দলটির সিনিয়র নেতারা উপস্থিত থাকবেন।
জন্মদিনের প্রথম প্রহরে গুলশানের বাসভবন ফিরোজায় আত্মীয়স্বজনরা খালেদা জিয়াকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। পরিবারের বাইরে প্রথম প্রহরে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল ফিরোজায় গিয়ে খালেদা জিয়াকে শুভেচ্ছা জানান। এছাড়া শুভেচ্ছা জানিয়েছেন দলের আরো কয়েকজন নেতা।
সামাজিক যোগাযোগমাধ্যমেও দলীয় প্রধান বেগম খালেদা জিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন নেতাকর্মীরা।


আরো সংবাদ



premium cement