১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সুড়ঙ্গেই আটকে গেল চোর

-

ব্যাংক লুট করতে গিয়ে নিজের খোঁড়া সুড়ঙ্গেই আটকে গেল চোর। তাকে বের করার অনেক চেষ্টা করেও পারেনি সঙ্গীরা। ফাঁপরে পড়ে ফোন করা হয় প্রশাসনকে। চোরকে অনেক কসরতের পর বের করে আনেন উদ্ধারকর্মীরা। সংবাদমাধ্যম সূত্রে খবর, ভ্যাটিকানের জরুরি বিভাগে একটি ফোন আসে। ফোনের ও প্রান্ত থেকে এক ব্যক্তি জানান তার একসঙ্গী সুড়ঙ্গে আটকে রয়েছে। পরে উদ্ধারকর্মীরা জানতে পারেন, কয়েকজন ব্যাংক ডাকাতির উদ্দেশ্য নিয়ে রাস্তার তলায় একটি গভীর সুড়ঙ্গ কাটে। সেই পথ বেয়ে চুরির পরিকল্পনা ছিল তাদের। কিন্তু হঠাৎই রাস্তা ধসে যাওয়ায় বিপদে পড়ে চারজন। কোনো ক্রমে তিনজন বেরিয়ে আসে। কিন্তু একজন সুড়ঙ্গের মধ্যে আটকে পড়ে। তাকে অনেক চেষ্টা করেও বের করে আনতে পারেনি সঙ্গীরা। তাই বাধ্য হয়ে প্রশাসনের দ্বারস্থ হয় তারা।
এরপর দীর্ঘ ৮ ঘণ্টার চেষ্টায় ছয় মিটার গভীর সুড়ঙ্গ থেকে তাকে উদ্ধার করেন বিপর্যয় মোকাবেলা বাহিনীর কর্মীরা। উদ্ধার কাজের সময় রাস্তার কিছু অংশ ধসে যায়। উদ্ধার হওয়া ব্যক্তিকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে। আপাতত তাকে তরল খাবার খাইয়ে রাখা হয়েছে। পরে অভিযুক্তদের বিরুদ্ধে পদক্ষেপ নেয়া হবে বলে জানান প্রশাসনিক কর্মকর্তারা। ইন্টারনেট।


আরো সংবাদ



premium cement
পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে

সকল