১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

চবির হলে ছাত্রলীগ নেত্রীদের মারামারি

-

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রীদের দেশনেত্রী খালেদা জিয়া হলে তিন ছাত্রলীগ নেত্রীর মধ্যে চুলোচুলি ও মারামারির ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে হলের দ্বিতীয় তলার একটি কক্ষে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী দুইজন অভিযুক্ত দুই ছাত্রীর বিরুদ্ধে হল প্রভোস্ট বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযুক্ত দুই শিক্ষার্থী- ইংরেজি বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী এবং ছাত্রলীগের উপতথ্য ও গবেষণা সম্পাদক তাসফিয়া জাসারাত নোলক ও নাট্যকলা বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী ও ছাত্রলীগের উপকৃষি শিক্ষা বিষয়ক সম্পাদক নির্জনা ইসলাম।
প্রত্যক্ষদর্শীরা জানান, সাজমুন নাহার ইষ্টি ও তার রুমমেট নির্জনা ইসলাম রাত ৮টার দিকে ছাত্রলীগ নেত্রী তাসফিয়া নোলকের রুমে ঢুকলে অনুমতি ছাড়া প্রবেশ করতে নিষেধ করায় তারা তর্কে জড়ায়। এরপর সাজমুন নাহার ইষ্টি- নির্জনার মা ও নোলকের বাবাকে এ বিষয়ে জানালে তাসফিয়া নোলক রাত ১০টার দিকে আবার ইষ্টির সাথে তর্কে জড়ায়। এ সময় পাশের রুমে থাকা সীমা আরা শিমু তাদেরকে থামানোর চেষ্টা করলে তাসফিয়া নোলক তাকে চড় মারে। এরপর হাতাহাতি পরে মারামারি ও চুলোচুলির ঘটনা ঘটে।
চবি প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, ছাত্রীদের মধ্যে ঝামেলা হয়েছিল। এ ঘটনায় অভিযুক্তের সংশ্লিষ্টতা পেলে আমরা আইনানুগ ব্যবস্থা নেবো।

 


আরো সংবাদ



premium cement