১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

দেশকে অস্থিতিশীল রাষ্ট্র প্রমাণের চেষ্টা চলছে : শামীম ওসমান

-

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, বাংলাদেশকে আবার নতুন করে ধ্বংস করার চেষ্টা করা হচ্ছে। বিদেশের মাটিতে বসে অনেক ষড়যন্ত্র করা হচ্ছে। আগামী ১ থেকে ৪ মাসের মধ্যে বাংলাদেশকে অস্থিতিশীল রাষ্ট্র প্রমাণের জন্য প্রচণ্ড গতিতে তারা এমনকি বাইরের দেশ থেকে এসে আশ্রয় নেয়া কিছু শক্তিকে ব্যবহার করছে। দেশটা অস্থিতিশীল হলে কি আমি একা ক্ষতিগ্রস্ত হবো? আমাদের সবার বংশধররা ক্ষতিগ্রস্ত হবেন।
তিনি বলেন, শেখ হাসিনাকে আগামীর জন্য দরকার। শেখ হাসিনা হচ্ছেন আগামী দিনের ভবিষ্যৎ। শেখ হাসিনা বলেছেন, চতুর্দিক থেকে ষড়যন্ত্র হচ্ছে। চতুর্দিক শব্দটি আমাদের বুঝতে হবে। গতকাল শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ এলজিইডি ভবনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালের উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।
শামীম ওসমান বলেন, পাশের দেশে নয়, একটি ওরিয়েন্টাল দেশের হাসপাতালে বসে রোগী সেজে মিটিং করা হচ্ছে। যারা বাংলাদেশে বসে প্রগতিশীল কথা বলছে তারা চরম প্রতিক্রিয়াশীলদের সাথে ওখানে বসে মিটিং করছেন। ইউরোপিয়ান কান্ট্রি ও মধ্যপ্রাচ্যের বাংলাদেশী কিছু লোক মিলে ওখানে টাকা কালেকশন করছেন। এসব টাকার একটা অংশ বাংলাদেশে ঢুকে গেছে। এ টাকাগুলো জোগাড় হচ্ছে ১৬ জুনের মতো বোমা হামলার ঘটনা ঘটানোর জন্য।
তিনি বলেন, টার্গেট তারাই হয় যারা বুঝে বেশি, যারা প্রতিরোধ করে বেশি। ঢাকার খুব কাছেই নারায়ণগঞ্জ। নারায়ণগঞ্জ অতীতে ভূমিকা রেখেছে, এখনো রাখছে এবং আগামীতেও ব্যাপকভাবে রাখবে। যারা ষড়যন্ত্র করছেন দেশে-বিদেশে এবং ভাবছেন সফল হবেন তাদের উদ্দেশে বলতে চাই, শয়তান সারাজীবন শয়তানি করে যাবে কিন্তু সে সৃষ্টিকর্তার সাথে পারে না। আপনারাও পারবেন না, কারণ শেখ হাসিনার ওপর আল্লাহর রহমত আছে। আমরাও জবাব দেয়ার জন্য প্রস্তুত আছি এবং সামনে খুব কঠিনভাবে জবাব দেয়া হবে। যতই গর্তে লুকিয়ে যান আর মনে করেন আমাদের সাথেই তো মিলেমিশে আছেন, ছত্রচ্ছায়ায় আছেন, যত গভীরেই যান গর্তের ভেতর হাত ঢুকিয়ে বিষাক্ত সাপগুলোকে বের করা হবে যেন আমাদের আগামী দিনের ভবিষ্যৎদের আফসোস করতে না হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো: মঞ্জুরুল হাফিজ, নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো: নাজিম উদ্দিন আহমেদ, এলজিইডির নারায়ণগঞ্জের নির্বাহী প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: শওকত আলী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপ্ন, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: জাকির হোসেন ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু প্রমুখ।


আরো সংবাদ



premium cement