২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯, ৩০ সফর ১৪৪৪ হিজরি
`
রাজপথে মৃত্যুর হানা

স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ বিভিন্ন স্থানে নিহত ৮

-

লক্ষ্মীপুরে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় আটজন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আরো অন্তত সাতজন আহত হন।
কালিহাতী (টাঙ্গাইল) সংবাদদাতা জানান, টাঙ্গাইলের কালিহাতীর এলেঙ্গা বাসস্ট্যান্ডে একটি নিয়ন্ত্রণহীন যাত্রীবাহী বাস পরপর কয়েকটি যানবাহনকে ধাক্কা দিয়ে শেষে একটি পুলিশ বক্সে গিয়ে ঠেকে। এতে পথচারী এক নারী ও এক রিকশাচালক নিহত হন। গতকাল বিকেলে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার সহদেবপুর ইউনিয়নের পাঠন্দ দ্বিমুখা গ্রামের মৃত রবি শেখের স্ত্রী রাবেয়া খাতুন (৭০) ও এলেঙ্গা পৌর এলাকার বানিয়াবাড়ী গ্রামের হোসেন আলীর ছেলে শহিদুল (৩৫)। এ ঘটনায় আরো দু’জন আহত হন।
লক্ষ্মীপুর সংবাদদাতা জানান, সদর উপজেলায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আবদুর রহিম শুভ (৩২) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত হয়েছেন। গত বুধবার রাতে লক্ষ্মীপুর-রামগঞ্জ সড়কের সাহাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শুভ লক্ষ্মীপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক। তিনি সাহাপুর মিজিবাড়ির আবদুল আজিজের ছেলে।
স্থানীয়রা জানান, পৌর এলাকা থেকে বাড়ি ফেরার পথে সাহাপুর শিশুকল্যাণ পরিবার এলাকায় শুভ মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর আছড়ে পড়েন। গুরুতর অবস্থায় তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
কুলাউড়া (মৌলভীবাজার) সংবাদদাতা জানান, কুলাউড়ায় ব্রাহ্মণবাজার ইউনিয়ন জাসদের সভাপতি মুজিবুর রহমান জাকারিয়া (৫৬) এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গতকাল দুপুরে ব্রাহ্মণবাজার-ভাটেরা সড়কের জালালাবাদ উচ্চবিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, ব্রাহ্মণবাজার-ফেঞ্চুগঞ্জ সড়কের জালালাবাদ উচ্চবিদ্যালয়ের সামনে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে তিনি গাছের সাথে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাকে মুসলিম এইড হাসপাতালে এবং পরে সিলেট ইবনে সিনা হাসপাতালে নেয়া হয়। সেখানে বেলা সাড়ে ৩টায় তিনি মারা যান।
গাজীপুর সংবাদদাতা জানান, শ্রীপুরে পিকআপের ধাক্কায় ময়লার স্তূপে চাপা পড়ে বেকারি কারখানার ডিস্ট্রিবিউটর ইকরাম হোসেন (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাস্টারবাড়ি (গড়গড়িয়া) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
ইকরাম কাপাসিয়া উপজেলার কাড়িহাতা ইউনিয়নের পেওরাইদ গ্রামের সুবেদ আলীর ছেলে। তিনি জমজম বেকারির ডিস্ট্রিবিউটর হিসেবে চাকরি করতেন।
মাওনা হাইওয়ে থানার ওসি আমিনুল ইসলাম জানান, জমজমের বেকারির পণ্য বহনকারী ভ্যানগাড়িটি সড়কের উল্টো পাশ দিয়ে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের ধাক্কায় ইকরাম সড়কের পাশে ময়লার স্তূপের মধ্যে পড়ে যান। ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে স্থানীয়রা তার লাশ উদ্ধার করে। পুলিশ দুর্ঘটনাকবলিত পিকআপটি জব্দ করেছে।
রায়গঞ্জ (সিরাজগঞ্জ) সংবাদদতা জানান, সিরাজগঞ্জের রায়গঞ্জে বাসের ধাক্কায় নসিমনের চালক নিহত ও আরো এক যাত্রী গুরুতর আহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার ভূঁইয়াগাতী-তাড়াশ আঞ্চলিক সড়কের দেওভোগে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, নসিমন নিমগাছী আড়ত থেকে মাছ নিয়ে বগুড়া যাওয়ার পথে ঘটনাস্থলে যাত্রীবাহী বাসের ধাক্কায় উল্টে যায়। এতে চালক হাজীপুর গ্রামের আব্দুর রাজ্জাক (৭০) এবং বগুড়ার গাবতলীর মাছ ব্যবসাী রফিকুল (৫০) উভয়ই গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক রাজ্জাককে মৃত্যু ঘোষণা করেন।
সিলেট ব্যুরো জানায়, শহরতলীর গোপাল এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশা চালক রবিন্দ্র দেবনাথ (৪৮) নিহত হয়েছেন। এ ঘটনায় আরো চারজন আহত হন। গত বুধবার বিকেলে জালালাবাদ থানার গোপাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রবিন্দ্র দেবনাথ সিলেট সদর উপজেলার জাঙ্গাইল এলাকার শশাংক দেবনাথের ছেলে।
পুলিশ জানায়, দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক চালক রবিন্দ্র দেবনাথকে মৃত বলে ঘোষণা করেন। আহতরা হলেন- সদর উপজেলার জালালাবাদ এলাকার রবিন্দ্র দেবনাথের স্ত্রী সরস্বতী (৪৮), যুগীরগাঁও এলাকার হবি মিয়ার স্ত্রী শামসুন্নাহার (৩৫), সাকিব (১০) ও মারিয়া (৪)।
মহাদেবপুর (নওগাঁ) সংবাদদাতা জানান, নওগাঁর মহাদেবপুরে গতকাল দুপুরে উপজেলার খাজুর ইউনিয়নের পাশে সড়ক দুর্ঘটনা সুন্দরী বেওয়া (৬০) নামে এক মহিলা নিহত হয়েছেন। সুন্দরী বেওয়া মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিয়ে ভ্যানে বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় খাদে পড়ে যান। তাকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবার নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। উল্লেখ্য, কয়েক বছর আগে তার স্বামী ও সন্তান সড়ক দুর্ঘটনায় নিহত হন।

 


আরো সংবাদ


premium cement