২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
রাজপথে মৃত্যুর হানা

পুলিশ সদস্যসহ বিভিন্ন স্থানে ৬ জন নিহত

-

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্যসহ ছয়জন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আরো কয়েকজন আহত হন।

নোয়াখালী অফিস জানায়, সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরো দু’জন আহত হয়েছেন। শনিবার রাত পৌনে ১১টার দিকে সদর উপজেলার চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কের উত্তর ওয়াপদা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এলাকাবাসী জানান, সোনাপুর থেকে সুবর্ণচরের উদ্দেশে একটি মালবাহী ট্রাক রওয়ানা করে। ট্রাকটি উত্তর ওয়াপদা এলাকায় পৌঁছালে পেছনের একটি চাকায় ত্রুটি দেখা দেয়। এতে সড়কের পাশে ট্রাক রেখে চাকা মেরামত করছিলেন চালক ও তার হেলপার। রাত পৌনে ১১টার দিকে সোনাপুর থেকে ছেড়ে আসা একটি সিএনজি অটোরিকশা দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে সিএনজি আরোহী ফারুক নিহত ও আরো দুই যাত্রী আহত হন। মৃত মোহাম্মদ ফারুক (৩১) সুবর্ণচর উপজেলার চর মহিউদ্দিন গ্রামের ইমরান কেরানির ছেলে।

মুন্সীগঞ্জ সংবাদদাতা জানান, গজারিয়া উপজেলার বড় ভাটেরচর এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় আছিয়া বেগম (৭০) নামে এক নারী নিহত হয়েছেন। শনিবার রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আছিয়া বেগম বড় ভাটেরচর গ্রামের মৃত নুর মোহাম্মদের স্ত্রী। স্থানীয় সূত্রে জানা যায়, রাস্তা পারাপারের সময় দ্রুত গতিতে আসা একটি অটোরিকশা তাকে ধাক্কা দিলে বৃদ্ধা মাটিতে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গজারিয়া থানার এসআই সুজিত বলেন, এ বিষয়ে গজারিয়া থানায় এখনো পর্যন্ত কোনো অভিযোগ করা হয়নি।

কালিয়াকৈর (গাজীপুর) সংবাদদাতা জানান, গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় অজ্ঞাত বাসের ধাক্কায় মনির হোসেন (২৫) নামে হাইওয়ে থানা পুলিশের এক সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের আরেক সদস্যও আহত হন। নিহত মনির ঢাকা জেলার ধামরাই উপজেলার কান্দাপাড়া এলাকার শাজাহানের ছেলে। তিনি গোড়াই হাইওয়ে থানায় কর্মরত ছিলেন। গোড়াই হাইওয়ে থানার ওসি মোল্লা টুটুল হোসেন জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সূত্রাপুর এলাকায় গাড়ি নিয়ে টহলরত অবস্থায় পেছন থেকে একটি বাস ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। স্থানীরা তাদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মনির হোসেনকে মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর সংবাদদাতা জানান, ননদের বাড়ি থেকে শিশুকন্যাকে নিয়ে নিজেদের বাড়িতে যাওয়ার পথে অটেরিকশার ধাক্কায় নিহত হয়েছেন মুন্নি আক্তার (৩০) নামে এক মহিলা। এ সময় আহত হয় তার চার বছর বয়সী শিশু কন্যা ফাতেমা আক্তার। শিশুটিকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। গতকাল বিকেলে সদর উপজেলার চন্দ্রগঞ্জ পশ্চিম বাজারে রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত মুন্নি নোয়াখালীর চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের বালিয়াদা গ্রামের সাহাব উদ্দিনের স্ত্রী।

বান্দরবান সংবাদদাতা জানান, বান্দরবানে সড়ক দুর্ঘটনায় সোহেল চৌধুরী নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল দুপুরে বান্দরবান- কেরানীহাট সড়কের টিটিসি-সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহেল চৌধুরী বান্দরবান জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি রহিম চৌধুরীর ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, সুয়ালক রূপালী ঝর্ণা এলাকার নিজ বাগান থেকে মোটরসাইকেল নিয়ে বান্দরবান সদরের দিকে যাওয়ার সময় ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কারের ধাক্কায় তিনি নিহত হন। বান্দরবান সদর থানর ওসি রফিকুল ইসলাম জানান, এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেয়া হবে।

চিরিরবন্দর (দিনাজপুর) সংবাদদাতা জানান, দিনাজপুরের চিরিরবন্দরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে। থানার অফিসার ওসি বজলুর রশিদ জানান, গত ৬ আগস্ট দিবাগত রাতে উপজেলার পুনট্রি ইউনিয়নের আমতলী বাজারের পূর্বপাশে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে দুর্ঘটনায় নিহত অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

 

 


আরো সংবাদ



premium cement