০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ৪ জিলহজ ১৪৪৩
`

বিভিন্ন স্থানে নিহত ৬

-

চট্টগ্রামে এক বৃদ্ধ এবং উখিয়ায় এক শিশুসহ বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরো পাঁচজন।
চট্টগ্রাম ব্যুরো জানায়, নগরের বাকলিয়ার কালামিয়া বাজার এলাকায় গতকাল দুপুরে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ দলিল (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত মোাহাম্মদ দলিল চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বোয়ালিয়ার বকর আলী মাঝিবাড়ীর মরহুম আব্দুস সামাদের ছেলে।
চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (দক্ষিণ) নোবেল চাকমা বলেন, তিনি বাস থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় অপর একটি বাসের নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যান। লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
সাতক্ষীরা সংবাদদাতা জানান, জেলার দেবহাটায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। গতকাল বেলা ১১টার দিকে দেবহাটা উপজেলাধীন সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের গরানবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম আশরাফুল ইসলাম ওরফে সোনা (৩৮)। তিনি সাতক্ষীরার দেবহাটা উপজেলার শ্রীরামপুর গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আশরাফুল ইসলাম সোনা মোটরসাইকেল চালিয়ে দেবহাটা থেকে সাতক্ষীরা দিকে আসছিলেন। একপর্যায়ে পথে পেছন দিক থেকে একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। দেবহাটা থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
শেরপুর (বগুড়া) সংবাদদাতা জানান, বগুড়ার-শেরপুরে আঞ্চলিক সড়কে বেপরোয়া গতির অজ্ঞাত এক মোটরসাইকেল চাপায় বিনোদ সরদার (৩৯) নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন। নিহত বিনোদ সরদার বিশালপুর ইউনিয়নের কামাল খাঁ গ্রামের জগন্নাথ সরদারের ছেলে। গত শুক্রবার রাতে রানিহাট রোডের সিরাজনগর মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভ্যানচালক বিনোদ সরদার রানিরহাট মেলা থেকে বাড়ি ফেরার পথে সিরাজনগর মোড়ে পাকা রাস্তায় পৌঁছালে ভ্যানের চ্যাসিস ভেঙে রাস্তায় পড়ে যায়। এ সময় পেছনে থাকা অজ্ঞাত একটি মোটরসাইকেল তার উপর দিয়ে চলে গেলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ধুনট (বগুড়া) সংবাদদাতা জানান, জেলার ধুনট উপজেলায় শুক্রবার দুপুরে মোটরসাইকেল নিয়ে এলাঙ্গী বাজারে যাওয়ার পথে ধানমাড়াই মেশিনের সাথে ধাক্কা লেগে সবুর আলী (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন। নিহত সবুর উপজেলার এলাঙ্গী ইউনিয়নের রাঙ্গামাটি গ্রামের জফের আলীর ছেলে। দুর্ঘটনায় আহত হলে সবুরকে প্রথমে বগুড়া বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে গতকাল সকালে তার মৃত্যু হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সবুর আলী মাত্র ১০ দিন আগে মোটরসাইকেলটি কিনেছিলেন। বগুড়া সদর থানার পরিদর্শক জাহিদুল হক জানান, লাশ আইনি প্রক্রিয়া শেষে দুপুরে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
সোনাগাজী (ফেনী) সংবাদদাতা জানান, ফেনীর সোনাগাজীতে সড়ক দুর্ঘটনায় তৌহিদুল ইসলাম (৩৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। গত শুক্রবার রাতে সোনাগাজী-ফেনী সড়কের বক্তারমুন্সি শেখ শহীদুল ইসলাম ডিগ্রি কলেজ সংলগ্ন স্থানে একটি পাওয়ার ট্রলির সাথে ধাক্কা লেগে তৌহিদুলসহ সিএনজির আরো পাঁচযাত্রী আহত হন। তাদেরকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তৌহিদের মৃত্যু হয়। নিহত তৌহিদ উপজেলার (কাস্মির) সমবায় বাজারের গ্রিল ওয়ার্কশপের স্বত্বাধিকারী ও চরদরবেশ ইউনিয়নের চরসাহাভিকারী গ্রামের কোরবান আলী পণ্ডিত বাড়ির নুরুল আমিনের ছেলে।
কক্সবাজার সংবাদদাতা জানান, উখিয়া জালিলয়া পাললং ইউনিয়ন পরিষদের সামনে বালুভর্তি ডাম্পারের ধাক্কায় সোনারপাড়া কিন্ডার গার্টেন স্কুলের ছাত্র হামিম ঘটনাস্থলেই নিহত হয়েছে। হামিম বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ নুরের ছেলে। সু-শাসনের জন্য নাগরিক সুজনের সভাপতি সাংবাদিক নুর মোহাম্মদ সিকদার জানান, উখিয়ার রাস্তা প্রশস্তকরণ করা হলেও মানুষ চলাচলের জন্য ফুটপাথের জায়গা রাখা হয়নি। গতকালও এক মহিলা উখিয়া থেকে কক্সবাজার যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হন।


আরো সংবাদ


premium cement