০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ৪ জিলহজ ১৪৪৩
`

রংপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা

-

রংপুরের পীরগাছায় দোকানের পজিশন নিয়ে বিরোধের জেরে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম দেলোয়ার হোসেন (৪৫)। শুক্রবার রাতের এ ঘটনায় পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছে।
প্রাথমিক তদন্তের উদ্ধৃতি দিয়ে পীরগাছা থানার ওসি সরেষ চন্দ্র জানান, পীরগাছা উপজেলা শহরের মাছ হাটি এলাকায় অনন্তরাম কসাইবাড়ির ফারুক মিয়ার কাছ থেকে ১০ হাজার টাকায় পজেশন নিয়ে কিছুদিন ধরে কাঁচামালের ব্যবসা করে আসছিলেন দেলোয়ার হোসেন। পরে তিনি সেখানে ধান-চাল ভুট্টা কেনাবচার ব্যবসাও করতে থাকেন। ওই পজেশন নিয়ে বিরোধ তৈরি হয় কয়েক মাস থেকে। এরই জেরে গত শুক্রবার রাত ১১টার দিকে সমঝোতার কথা বলে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় ফারুক। তারপর রেললাইনের ধারে ১০-১২ জন মিলে ধারাল অস্ত্র দিযে এলোপাতাড়ি কোপায়। এতে ঘটনাস্থলেই দেলওয়ার মারা যান।
ওসি জানান, রাতেই তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। এ ঘটনায় শফিকুল ও সবুজ নামের দুইজনকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে হত্যামামলার প্রস্তুতির কথা জানিয়েছেন ওসি।
দেলওয়ারের স্ত্রী আনোয়ারা বেগম জানান, ফারুক আমার স্বামীকে মীমাংসা করার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে নির্মমভাবে হত্যা করে। আমি আমার স্বামী হত্যাকারী ফারুকসহ অন্যদের ফাঁসি চাই।

 


আরো সংবাদ


premium cement