২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়াকে কটূক্তির প্রতিবাদে রাজধানীতে যুবদলের মুগুর মিছিল

রাজধানীতে যুবদলের মুগুর মিছিল : নয়া দিগন্ত -

পদ্মা সেতু নির্মাণের প্রসঙ্গে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমালোচনামূলক বক্তব্য ও ‘কটূক্তি’র প্রতিবাদে হাতে মুগুর নিয়ে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী যুবদল। গতকাল শুক্রবার বিকেলে যুবদল ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম-আহ্বায়ক ও ১২ নম্বর সাংগঠনিক টিমের প্রধান রবিউল ইসলাম নয়নের নেতৃত্বে এই মিছিল হয়।
মিছিলটি জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে হাইকোর্টের সামনে দিয়ে মৎস্যভবন ঘুরে কাকরাইলের নাইটিঙ্গেল মোড়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।
সমাবেশে ক্ষমতাসীনদের উদ্দেশে রবিউল ইসলাম নয়ন বলেন, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে কটূক্তি করা হয়েছে। তাকে পদ্মা সেতু থেকে টুস করে নদীতে ফেলে দেয়ার হুমকি দেয়া হয়েছে। এর মধ্য দিয়ে বিএনপি ও অঙ্গ সংগঠনের সারা দেশের কোটি কোটি নেতাকর্মীর মনে আঘাত দেয়া হয়েছে। এ জন্য জাতির কাছে ক্ষমা চাইতে হবে। অন্যথায় তীব্র আন্দোলনের মধ্য দিয়ে এই সরকারকে ক্ষমতা থেকে বিদায় করা হবে।
মিছিলে আরো উপস্থিত ছিলেন শাহবাগ থানা যুবদলের সভাপতি প্রার্থী চঞ্চল, বিল্লাল, মিজান, শান্ত; সাধারণ সম্পাদক প্রার্থী তপন ও মোহন প্রমুখ। মিছিলকারীদের মুগুর ও লাঠি বহন করতে দেখা যায়। এর আগে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে শাহবাগ থানা যুবদলের কর্মীসভা অনুষ্ঠিত হয়।


আরো সংবাদ



premium cement