১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নারী ও শিশুসহ নিহত ৫

-

বাগেরহাটে তিনজনসহ দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। নওগাঁর রানীনগরে ট্রাকচাপায় ছয় বছরের শিশু নিহত ও কলেজশিক্ষক বাবা আহত হন।
বাগেরহাট সংবাদদাতা জানান, বাগেরহাট-পিরোজপুর মহাসড়কে গতকাল সকালে ইটবোঝাই একটি ট্রলি উল্টে গিয়ে যাত্রীবাহী একটি ভ্যানকে চাপা দিলে ভ্যানের চালকসহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেনÑ ভ্যানচালক আজগর মীর (৫০), যাত্রী রেশমী বেগম (৫০) ও সালাম খান (৪২)।
নিহত ভ্যানচালক আজগর মীর কচুয়া উপজেলার আঠারগাতি গ্রামের আশরাফ উদ্দিনের ছেলে। নিহত রেশমা বেগম বাগেরহাট সদর উপজেলার সুন্দরঘোনা গ্রামের বাবুল ফকিরের স্ত্রী এবং নিহত সালাম খান কচুয়া উপজেলার শোলারকোলা গ্রামের সুলতান খানের ছেলে।
দুর্ঘটনাটি ঘটে দড়াটানা ব্রিজের ঢালে চিংড়ি গবেষণা কেন্দ্র ও মেরিন অ্যাকাডেমির সামনে। রেশমী বেগম ঘটনাস্থলেই নিহত হন। আহত বাকি দুইজনকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিলে চিকিৎসক আজগর মীরকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসারত অবস্থায় সালাম খানের মৃত্যু হয়।
কাটাখালী হাইওয়ে থানার এসআই মো: হাসানুর রহমান জানান, ট্রলিটি জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ নিহতদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।
বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা জানান, নাটোরের বড়াইগ্রামে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আব্দুল বারেক সরদার (৫৮) নামে ট্রাকচালক নিহত ও বাসযাত্রীদের ১০ জন আহত হয়েছেন। গতকাল উপজেলার বনপাড়া-হাটিকুমরুল-ঢাকা মহাসড়কের নুর এ আলম ফিলিং স্টেশনের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল বারেক সরদার পাবনার বাহিরচর এলাকার ঈমান আলীর ছেলে। স্থানীয়রা জানান, রাজশাহী থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা কম্বাইন্ড হারভেস্টার বহনকারী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চারজন গুরুতর আহতসহ মোট ১০ জনকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ট্রাকচালক আব্দুল বারেক সরদার মারা যান। দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাকের কারণে মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে মহাসড়কের প্রায় ১০ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়।
বনপাড়া হাইওয়ে থানার ওসি মশিউর রহমান জানান, দুর্ঘটনাকবলিত যান দু’টি সরিয়ে নেয়ার পর সড়কের অবস্থা স্বাভাবিক হয়। এ ব্যাপারে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
রানীনগর (নওগাঁ) সংবাদদাতা জানান, সদর উপজেলার হাসপাতাল চত্বরের অদূরে গতকাল সকালে মিনিট্রাক চাপায় আব্দুল্লাহ (৬) নামে এক শিশু নিহত এবং শিশুটির বাবা সরকারি কলেজের শিক্ষক জাহাঙ্গীর আলম গুরুতর আহত হয়েছেন। আহত কলেজ শিক্ষককে প্রথমে রানীনগর হাসপাতালে এবং পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
রানীনগর থানার ওসি শাহিদ আকন্দ জানান, কলেজশিক্ষক জাহাঙ্গীর আলম তার শিশুপুত্র আব্দুল্লাহকে নিয়ে চকমুনুর ভাড়া বাসা থেকে মোটরসাইকেলে রানীনগর সদরে যাচ্ছিলেন। এ সময় নওগাঁ-আত্রাই রাস্তায় ওঠার পর রানীনগর হাসপাতাল মোড়ে একটি সিএনজির সাথে ধাক্কা লেগে শিশুপুত্রসহ তিনি রাস্তায় ছিটকে পড়েন। ঠিক তখনই বিপরীত দিক থেকে দ্রুতগামী একটি মিনিট্রাক বাবা ও ছেলেকে চাপা দিয়ে চলে যায়। স্থানীয়রা গুরুতর অবস্থায় তাদেরকে উদ্ধার করে রানীনগর হাসপাতালে নিলে চিকিৎসক শিশু আব্দুল্লাহকে মৃত ঘোষণা করেন। আহত জাহাঙ্গীর আলম নওগাঁ সদর উপজেলার পার বাঁকাপুর গ্রামের বাবর আলীর ছেলে। তিনি রানীনগর শেরেবাংলা সরকারি ডিগ্রি মহাবিদ্যালয়ের শিক্ষক। ট্রাকটি জব্দ করা হয়েছে। রানীনগর সদর হাসপাতাল কর্মকর্তা ডা: কে এইচ এম ইফতেখারুল আলম জানান, জাহাঙ্গীর আলমের হাত-পা, কোমর ভেঙে গেছে এবং মাথাসহ বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল