২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

কক্সবাজার সমুদ্রসৈকত থেকে দুই তরুণের লাশ উদ্ধার

-

কক্সবাজারে দুই তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে পৃথক স্থান থেকে লাশ দু’টি উদ্ধার করা হয়। এদের মধ্যে কক্সবাজার শহরসংলগ্ন সমুদ্রসৈকতের কবিতা চত্বরের ঝাউগাছে ঝুলন্ত অবস্থায় একটি ও উখিয়া উপজেলার ইনানি সৈকতে ভাসমান অবস্থায় অপর তরুণের লাশ উদ্ধার করা হয়। তবে এখনো তাদের পরিচয় নিশ্চিত করা যায়নি।
কবিতা চত্বরের ঝাউবনে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা যুবকের আনুমানিক বয়স ২০-২২ বছর আর ইনানি সৈকতে ভেসে আসা যুবকের বয়স ৩০ বছর হতে পারে বলে জানিয়েছেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো: রফিকুল ইসলাম।
তিনি জানান, কবিতা চত্বর এলাকার ঝাউগাছে গলায় ফাঁস লাগানো অবস্থায় তরুণের লাশ ঝুলছে এমন খবর পেয়ে কক্সবাজার সদর থানার পুলিশের একটি টিম পাঠানো হয়। তারা লাশটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে নিয়েছে। ময়নাতদন্তের পর ঘটনার বিস্তারিত জানা যাবে।
কক্সবাজার মডেল থানার ওসি শেখ মুনীর উল গীয়াস বলেন, ফাঁসিতে ঝুলন্ত তরুণের পরণে সাদা পাঞ্জাবি-পায়জামা রয়েছে। তার পরিচয় শনাক্তে কাজ চলছে।
কক্সবাজার টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো: রেজাউল করিম জানান, টুরিস্ট পুলিশ ইনানি সাব-জোনের ইনানিস্থ রয়েল টিউলিপ হোটেলের পশ্চিম পাশে, শফির বিল প্রাইমারি স্কুলের কাছে সমুদ্রের কিনারে একটি অজ্ঞাত তরুণে লাশ মিলেছে। তার আনুমানিক বয়স (৩০) বছর। গায়ে হাফ হাতা কালো গেঞ্জি ও পরণে কাল হাফ প্যান্ট রয়েছে। গায়ের রঙ শ্যামলা, উচ্চতা অনুমান ৫ ফিট ৬ ইঞ্চি। মুখে খোঁচা খোঁচা দাড়ি রয়েছে। সকালে স্থানীয় কিছু মানুষ লাশটি দেখতে পেয়ে টুরিস্ট পুলিশকে সংবাদ দেয়। টুরিস্ট পুলিশ ইনানি পুলিশ ফাঁড়িতে খবর দিলে তারা গিয়ে লাশটি উদ্ধার করে নিয়ে যায়।
উখিয়া থানার ওসি আহমেদ সনজুর মোরশেদ বলেন, লাশটি থানায় আনার পর কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের পরিচয় এখনে মিলেনি। পুলিশ মৃত্যুর কারণ জানার চেষ্টা করছে বলেও জানান ওসি।


আরো সংবাদ



premium cement

সকল