০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ৭ জিলহজ ১৪৪৩
`
ইউএনওকে হত্যাচেষ্টা

২ তদন্ত কর্মকর্তার সাক্ষ্যগ্রহণে সমন জারি

-

দিনাজপুর ঘোড়াঘাট উপজেলার সাবেক ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখকে হত্যাচেষ্টা মামলার সাক্ষ্যগ্রহণ প্রায় শেষ পর্যায়ে। আগামী ৩০ মে মামলার দুই তদন্ত কর্মকর্তাকে আদালতে হাজির হয়ে সাক্ষ্য দিতে সমন জারি করা হয়েছে। এই দুইজনের সাক্ষ্যগ্রহণ শেষ হলেই যুক্তিতর্ক শুরু হবে। এরপর মামলাটির রায় ঘোষণার জন্য দিন ধার্য হবে। গতকাল দিনাজপুর আদালতের পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আগামী ৩০ মে এই মামলার প্রথম তদন্ত কর্মকর্তাকে আদালতে হাজির হয়ে সাক্ষ্য দেয়ার জন্য সমন জারি করেছেন আদালত। একই দিনে এই মামলার অভিযোগপত্র দেয়া কর্মকর্তাকেও আদালতে হাজির হয়ে সাক্ষ্য দিতে বলা হয়েছে। এই দুইজনের সাক্ষ্যগ্রহণ শেষ হলেই চাঞ্চল্যকর এই মামলার যুক্তিতর্ক শুরু হবে।
পুলিশের একটি সূত্র জানায়, এই মামলার ৬১ জন সাক্ষীর মধ্যে ৫৮ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। এখন মামলার প্রথম তদন্ত কর্মকর্তা ঘোড়াঘাট থানার পরিদর্শক মমিনুল ইসলাম ও অভিযোগপত্র দেয়া তদন্ত কর্মকর্তা তৎকালীন ডিবি পুলিশ পরিদর্শক জাফর ইমামের সাক্ষ্যগ্রহণ হলেই মামলার সাক্ষ্যপর্ব শেষ হবে।
উল্লেখ্য, গত ২০২০ সালের ১ সেপ্টেম্বর দিনগত মধ্যরাতে ঘোড়াঘাট উপজেলা পরিষদের বরখাস্ত হওয়া মালি রবিউল ইসলাম (৩৫), তৎকালীন উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের সরকারি বাসভবনে প্রবেশ করে হাতুড়ি দিয়ে ওয়াহিদা ও তার বাবা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখকে গুরুতর আহত করে পালিয়ে যায়। এ ঘটনায় ওয়াহিদা খানমের ভাই পুলিশ পরিদর্শক ফরিদ উদ্দীন শেখ বাদি হয়ে পরের দিন ২ সেপ্টেম্বর ঘোড়াঘাট থানায় একটি মামলা করেন। পরে ওই মামলাটি ডিবির কাছে হস্তান্তর করা হয়। ওই মামলা ডিবি পুলিশ তদন্ত করে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের বরখাস্ত মালি দিনাজপুর জেলার বিরল উপজেলার ভীমপুর গ্রামের রবিউল ইসলামকে গ্রেফতার করে তার স্বীকারোক্তির ভিত্তিতে আদালতে অভিযোগপত্র পেশ করেন। মামলার একমাত্র আসামি রবিউল এখন দিনাজপুর কারাগারে রয়েছেন।


আরো সংবাদ


premium cement
পদ্মা সেতুর নাট খোলা বায়েজিদের জামিন নামঞ্জুর ফরিদপুর জেলা ছাত্রদল সভাপতির বিরুদ্ধে হত্যা মামলা চিকিৎসার জন্য আবার ব্যাংককে রওশন এরশাদ সিলেটে আবারো বাড়ছে পানি, অবনতি বন্যা পরিস্থিতির লঞ্চে মোটরসাইকেল ১০ দিনের জন্য নিষিদ্ধ ব্রিটেনে ক্ষমতাসীন দলের ভেতরে বিদ্রোহ, কতক্ষণ টিকে থাকতে পারবেন বরিস জনসন ঢাবি অধ্যাপক ড. মোর্শেদের রিট খারিজ করায় উদ্বেগ আগস্টে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে বাংলাদেশ ‘এ’ দল শিক্ষকদের ওপর হামলা মানে শিক্ষার ওপর হামলা : ইউনিসেফ মানিকনগরে উঠতি মাস্তানদের চাঁদাবাজিতে অতিষ্ঠ ক্ষুদ্র ব্যবসায়ীরা রেকর্ড রাজস্ব আদায়ে কর্মকর্তা ও কর্মচারীদের ভূরিভোজ করালেন মেয়র

সকল