২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

চবিতে ছাত্রলীগের সাথে গ্রামবাসীর সংঘর্ষে জোবরা গ্রাম রণক্ষেত্র

-

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের উপগ্রুপ বিজয় ও স্থানীয়দের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে জোবরা গ্রামের পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। গতকাল রোববার বিকেল সোয়া ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের দুই নাম্বার গেট এলাকায় এ ঘটনা ঘটে।
জানা গেছে, ছাত্রলীগের বিজয় গ্রুপের দুইজন কর্মী মোটরসাইকেলে করে ক্যাম্পাসের দিকে যাচ্ছিলেন। এ সময় দুই নম্বর গেট এলাকায় একটি ব্যাটারিচালিত অটোরিকশার সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগে। একপর্যায়ে অটোরিকশা চালকের সাথে ছাত্রলীগ কর্মীদের বাগি¦তণ্ডা হয়। পরে ছাত্রলীগ কর্মীদের সাথে অটোরিকশা চালকদের ধাওয়া-পাল্টাধাওয়া হয়। মারামারীর খবর বিশ^বিদ্যালয় ক্যাম্পাসে পৌঁছলে
ছাত্রলীগের দেড় শতাধিক নেতাকর্মী বিশ্ববিদ্যালয়ের আলাওল হল থেকে লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বের হয়ে জোবরা গ্রামে ঢুকে পড়ে। এ সময় গ্রামবাসীরা তাদের বসতবাড়ির আড়াল থেকে ছাত্রলীগ কর্মীদের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে। একপর্যায়ে পুরো গ্রামবাসী একত্রিত হয়ে তাদের ধাওয়া দিলে ছাত্রলীগ কর্মীরা পালিয়ে ক্যাম্পাসে চলে আসে।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, স্থানীয়দের সাথে ছাত্রদের ঝামেলা হওয়ার পর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল