০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ৪ জিলহজ ১৪৪৩
`

চবিতে ছাত্রলীগের সাথে গ্রামবাসীর সংঘর্ষে জোবরা গ্রাম রণক্ষেত্র

-

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের উপগ্রুপ বিজয় ও স্থানীয়দের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে জোবরা গ্রামের পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। গতকাল রোববার বিকেল সোয়া ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের দুই নাম্বার গেট এলাকায় এ ঘটনা ঘটে।
জানা গেছে, ছাত্রলীগের বিজয় গ্রুপের দুইজন কর্মী মোটরসাইকেলে করে ক্যাম্পাসের দিকে যাচ্ছিলেন। এ সময় দুই নম্বর গেট এলাকায় একটি ব্যাটারিচালিত অটোরিকশার সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগে। একপর্যায়ে অটোরিকশা চালকের সাথে ছাত্রলীগ কর্মীদের বাগি¦তণ্ডা হয়। পরে ছাত্রলীগ কর্মীদের সাথে অটোরিকশা চালকদের ধাওয়া-পাল্টাধাওয়া হয়। মারামারীর খবর বিশ^বিদ্যালয় ক্যাম্পাসে পৌঁছলে
ছাত্রলীগের দেড় শতাধিক নেতাকর্মী বিশ্ববিদ্যালয়ের আলাওল হল থেকে লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বের হয়ে জোবরা গ্রামে ঢুকে পড়ে। এ সময় গ্রামবাসীরা তাদের বসতবাড়ির আড়াল থেকে ছাত্রলীগ কর্মীদের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে। একপর্যায়ে পুরো গ্রামবাসী একত্রিত হয়ে তাদের ধাওয়া দিলে ছাত্রলীগ কর্মীরা পালিয়ে ক্যাম্পাসে চলে আসে।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, স্থানীয়দের সাথে ছাত্রদের ঝামেলা হওয়ার পর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


আরো সংবাদ


premium cement
দুই পরিবর্তন নিয়ে ফিল্ডিংয়ে বাংলাদেশ পারিবারিক আদালত আইনের খসড়া-২০২২ অনুমোদন বিমানবন্দরে যাত্রীদের দুর্ভোগের অভিযোগ শুনলেন পররাষ্ট্রমন্ত্রী বেতনভাতা পরিশোধ না করলে কালো তালিকাভুক্ত করার দাবি ডিইউজের আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার ৯ উইকেটের জয় টাইগার্সের তিন দেশের সাথে বাফুফের যোগাযোগ ২৮৬ গুণ বেশি বেতন নিয়ে লাপাত্তা কর্মী অনলাইনের গরু পছন্দ না হলে ফেরতের ব্যবস্থা থাকবে : প্রাণিসম্পদমন্ত্রী কাশ্মীরে আটক লস্করের ২ সদস্য বিজেপির আইটি কর্মকর্তা : পুলিশ সুদানে নিরাপত্তা বাহিনীর নির্দেশ অমান্য করে শত শত বিক্ষোভকারী রাস্তায়

সকল