২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বিদেশফেরত ছেলেকে আনতে গিয়ে সড়কে লাশ হলেন মা

অন্যান্য স্থানে নিহত আরো ৩
-

প্রবাসী ছেলেকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আনতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন মা আম্বিয়া বেগম। এ সময় পরিবারের আরো পাঁচজন আহত হন। এ ছাড়া দেশের অন্যান্য স্থানে সড়কে নিহত হন আরো তিনজন।
মুন্সীগঞ্জ ও বুড়িচং (কুমিল্লা) সংবাদদাতা জানান, বুড়িচংয়ের পরিবারের সাথে আম্বিয়া বেগম তার বিদেশফেরত ছেলেকে ঢাকায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আনতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তিনি কুমিল্লার বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়নের কংশনগর পূর্বপাড়া এলাকার মো: সুলতান মিয়ার স্ত্রী। গতকাল দুপুরে নিহতের পরিবার সূত্রে জানা যায়, কংশনগর পূর্বপাড়ার চা দোকানদার সুলতান মিয়া সকালে একটি মাইক্রোবাসে স্ত্রী ও তার পরিবারের অন্যদের নিয়ে ঢাকায় যাওয়ার সময় দাউদকান্দি ভবেরচর মহাসড়ক এলাকার কুতুবদিয়া হোটেলের পাশে দুর্ঘটনায় পড়েন। ঘটনাস্থলে একটি কাভার্ডভ্যান তাদের মাইক্রোবাসকে ধাক্কা দিলে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় গাড়িতে থাকা আম্বিয়া বেগম নিহত এবং আরো ছয়জন গুরুতর আহত হন। আহতরা হলেন, গাড়িচালক ইউসুফ আলী (২৭), সুলতান মিয়া (৬৫), আলী (২৫), ইয়াসমিন (১০), কাউয়ুম (১৯), মুরশেদ (৩৫) ও সবুজ (১৬)।
ভবেরচর হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মনিরুজ্জামান জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি পুলিশ হেফাজতে রয়েছে। আহতদের গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
মহাদেবপুর (নওগাঁ) সংবাদদাতা জানান, দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গতকাল দুপুরে নওগাঁর মহাদেবপুরে মো: লুৎফর রহমান (৫০) নামে এক মোটরসাইকেলের চালক নিহত হয়েছেন। এ ঘটনায় সাইফুল ইসলাম (৪৫) নামে অপর মোটরসাইকেল চালক আহত হন। নিহত লুৎফর রহমান উপজেলার ভীমপুর ইউনিয়নের বাগাচাড়া গ্রামের মৃত তায়েব মিস্ত্রির ছেলে। আহত সাইফুলের বাড়ি একই ইউনিয়নের হরশি গ্রামে।
স্থানীয় সূত্রে জানা যায়, লুৎফর রহমান নিজের মোটরসাইকেলে উপজেলা সদরে যাওয়ার পথে হাট চকগৌড়ী উচ্চবিদ্যালয়ের বিপরীত দিক থেকে আসা সাইফুল ইসলামের মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লুৎফরের মৃত্যু হয়। আহত সাইফুলকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, এখনো দুর্ঘটনার বিষয়টি আমাদের জানানো হয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
কাশিয়ানী (গোপালগঞ্জ) সংবাদদাতা জানান, ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় হাফেজ মনসুর আহমেদ মিন্টু (৫৫) নামে ছোটখারকান্দি পশ্চিমপাড়া জামে মসজিদের ইমাম নিহত হয়েছেন। তিনি মাজড়া গ্রামের মৃত ফজর আলীর ছেলে।
জানা যায়, গতকাল ভোরে ফজরের নামাজ পাড়ানোর জন্য বাড়ি থেকে মহাসড়ক দিয়ে মসজিদের দিকে যাচ্ছিলেন হাফেজ মনসুর। পথে ঘটনাস্থলে অজ্ঞাত একটি গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি। স্থানীয়রা সকালে রাস্তায় ইমামের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। ভাঙ্গা হাইওয়ে পুলিশ তার লাশের সুরাতহাল শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করে।
চট্টগ্রাম ব্যুরো জানায়, চট্টগ্রাম সিটি করপোরেশনের বেপরোয়া গতির ময়লার গাড়ির ধাক্কায় খোরশেদ আলম (৩৮) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। গত বুধবার রাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত খোরশেদ আলম (৩৮) নগরীর আন্দরকিল্লা জামে মসজিদ মার্কেটে ছাপাখানার ব্যবসায়ী ছিলেন। তিনি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ কড়ইতলী এলাকার জহিরুল হকের ছেলে। চট্টগ্রামের আন্দরকিল্লা ঘাটফরহাদবেগ এলাকায় পরিবার নিয়ে থাকতেন তিনি।
পাঁচলাইশ সহকারী উপপরিদর্শক (এএসআই) সালমা বলেন, খোরশেদ আলম মোটরসাইকেলে যাওয়ার সময় পেছন থেকে চসিকের একটি ময়লার গাড়ি ধাক্কা দেয়। দ্রুত তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে এর দুই ঘণ্টা পর তার মৃত্যু হয়। এ ঘটনায় সিটি করপোরেশনের ময়লার গাড়ি ও তার চালককে আটক করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement