২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চাঁপাইনবাবগঞ্জে ট্রেন-ভটভটির সংঘর্ষে নিহত ৩

-

চাঁপাইনবাবগঞ্জ শহরের পৌর এলাকাধীন আলীনগর হাজিরমোড় এলাকার রেলগেটে সোমবার সকালে ট্রেনের সাথে ভটভটির সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। নিহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আলীনগর ভূতপুকুর এলাকার মৃত গরীবুল্লাহর ছেলে ফুলচান ও একই এলাকার মৃত রইস উদ্দিনের ছেলে শেহের আলী এবং ঝিলিম ইউনিয়নের আমনুরা কেন্দুল এলাকার মনিক চাঁদের ছেলে নাইমুল।
চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশন মাস্টার শহীদুল আলম জানান, সোমবার সকাল সাড়ে ৮টায় ঈশ^র্দীগামী ৬ ডাউন ট্রেনটি স্টেশন ছেড়ে যায়। ১০ মিনিট পর স্টেশন থেকে প্রায় আধা কিলোমিটার দূরে আলীনগর হাজিরমোড় এলাকায় মাছভর্তি একটি ভটভটি অরক্ষিত রেলগেটটি পার হচ্ছিল। এ সময় ট্রেনের সাথে ধাক্কা লাগে। এতে ভটভটির ৩ জন ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলে মারা যান। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।
দুর্ঘটনার খবর পেয়ে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক একেএম গালিব খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারকে ২৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেয়া হয়।


আরো সংবাদ



premium cement
টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী! 

সকল