২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
মেয়ের সামনে মাকে ধর্ষণ

খুলনায় পুলিশের গোয়েন্দা কর্মকর্তা গ্রেফতার

-

খুলনার একটি হোটেলে মেয়ের সামনে মাকে ধর্ষণের অভিযোগে পুলিশের নগর গোয়েন্দা শাখার এসআই জাহাঙ্গীর আলমক গ্রেফতার করা হয়েছে। গতকাল বুধবার ভোরে তাকে নগরীর লোয়ার যশোর রোডের সুন্দরবন হোটেল থেকে গ্রেফতার করা হয়। পরে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। ভিকটিমকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।
পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, বাগেরহাটের মংলা উপজেলার বাজিকর গ্রামের বাসিন্দা ওই নারী গত মঙ্গলবার বিকেলে মেয়েকে ডাক্তার দেখানোর জন্য খুলনায় আসেন। কিন্তু ডাক্তারের সিরিয়াল না পেয়ে তার ভাগ্নের পূর্বপরিচিত আবাসিক হোটেল সুন্দরবনে দু’টি কক্ষ ভাড়া নেন। একটি কক্ষে মা-মেয়ে ও অপর কক্ষে তার ভাগ্নে আলিমুল ইসলাম বাবু ছিলেন।
রাত সোয়া ২টার দিকে কেএমপি গোয়েন্দা শাখার (ডিবি) এস আই জাহাঙ্গীর আলম হোটেল বয় গোলাম মোস্তফাকে ডেকে নিয়ে ভিকটিমের কক্ষের দরজায় ধাক্কা দিতে থাকে। পুলিশের এসআই পরিচয় দিয়ে তিনি দরজা খুলতে বলেন। দরজা খোলার পর ওই পুলিশ কর্মকর্তা তাকে জিজ্ঞাসা করেন সাথে কে আছে। উত্তরে তিনি জানান, আমার সাথে ১১ বছরের মেয়ে রয়েছে। এরপর ওই নারীর সাথে জাহাঙ্গীর আলম অসদাচরণ করতে থাকে। এ সময় মহিলা চিৎকার শুরু করলে তার মেয়েকে ধর্ষণ করার হুমকি দেয় জাহাঙ্গীর। পরে ভয়ভীতি দিয়ে মেয়ের সামনে মাকে জোরপূর্বক ধর্ষণ করে জাহাঙ্গীর আলম। ধর্ষণের পর ভিকটিমের চিৎকারে পাশের রুমের ভাগ্নেসহ হোটেল বয়রা সেখানে আসেন। এ সময় হোটেল বয় হোটেলের মেন গেট বন্ধ করে দেয়। এবং ঘটনাটি হোটেল মালিককে জানায়। খবর পেয়ে খুলনা থানা পুলিশ এসে এসআই জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে। এ ঘটনায় নির্যাতিত নারী বাদি হয়ে গতকাল বুধবার এসআই জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে খুলনা থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।
এ ব্যাপারে খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খুলনা থানার পুলিশ ওই হোটেল থেকে জাহাঙ্গীরকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।


আরো সংবাদ



premium cement