২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঘুষগ্রহণের সময় দুদকের হাতে গ্রেফতার

-

ঘুষগ্রহণের সময় দুর্নীতি দমন কমিশনের (দুদক) অভিযানকারী দলের হাতে ধরা পড়েছেন আইভিঅ্যান্ডই (সিজিও-২) এর এক বেসামরিক কর্মচারী। এ সময় তার কাছ থেকে ঘুষের ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।
দুদকের জনসংযোগ বিভাগ জানায়, দুদকের সহকারী পরিচালক তাহাসিন মুনাবীল হকের নেতৃত্বে একটি টিম ধানমন্ডি এলাকায় স্টার কাবাবের তিনতলা থেকে আলাউদ্দিন মিয়া নামে আইভিঅ্যান্ডইর কর্মচারীকে একজন ঠিকাদারের কাছ থেকে ঘুষগ্রহণের সময় হাতে নাতে গ্রেফতার করা হয়েছে।
দুদক জানায়, গ্রেফতারকৃত আসামি আলাউদ্দিন মিয়া আইভিঅ্যান্ডইর ঠিকাদার কর্তৃক সরবরাহকৃত পণ্যের প্রতিবেদন দেয়ার জন্য দুই ভাগ হারে ঠিকাদারের কাছে ঘুষ দাবি করেন। দাবিকৃত ঘুষের অংশবিশেষ টাকা তিনি বিভিন্ন সময় ব্যাংক একাউন্টের মাধ্যমে গ্রহণ করার প্রমাণ পায় দুর্নীতি দমন কমিশনের এনফোর্সমেন্ট ইউনিট। ইউনিটের প্রতিবেদনের ভিত্তিতে কমিশন তার বিরুদ্ধে মামলার অনুমোদন দেয়। ওই মামলার সূত্রে আসামির দাবিকৃত ঘুষের অবশিষ্ট ৫০ হাজার টাকা গ্রহণের সময় দুদকের এনফোর্সেমেন্ট ইউনিটের হাতে গ্রেফতার হন আলাউদ্দিন।

 


আরো সংবাদ



premium cement
ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন

সকল