১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কচুয়ায় বাসের ধাক্কায় ৩ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

অন্যান্য স্থানে নিহত আরো ৩ জন
-

চাঁদপুরের কচুয়ায় বিআরটিসি বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থী গতকাল নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশার চালকসহ দু’জন। এ ছাড়া আরো ৩ জন নিহত হয়েছেন ডুমুরিয়া ও চট্টগ্রামে।
চাঁদপুর ও কচুয়া সংবাদদাতা জানান, হাজীগঞ্জ-কচুয়া-গৌরীপুর সড়কের কচুয়া উপজেলার কড়ইয়া নামক স্থানে বিআরটিসি বাসের চাপায় একটি সিএনজি অটোরিকশার যাত্রী তিন ছাত্রছাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন অটোরিকশার চালক ও আরেক যাত্রী। গতকাল সকালে ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাসটি হাজীগঞ্জগামী অটোরিকশাটিকে ধাক্কা দিলে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। অটোরিকশায় থাকা সাদ্দাম হোসেন ও রিফাত সরকার ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত অবস্থায় তিনজনকে স্থানীয়রা উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ঊর্মি মজুমদার নামের আরেকজন মারা যান। নিহতরা হলেনÑ কোয়া গ্রামের মাহবুবুল আলম রিফাত, নিশ্চিন্তপুর গ্রামের সাকিবুল হাসান সাদ্দাম ও দোয়াটি গ্রামের ঊর্মী মজুমদার ঊষা। নিহত রিফাত ও ঊর্মি কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের মাস্টার্সের শিক্ষার্থী এবং সাদ্দাম চাঁদপুর সরকারি কলেজের অনার্সের ছাত্র। আহতদের মধ্যে ইব্রাহীম নামের একজন কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। অটোরিকশা চালক মনির হোসেনকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেছেন চিকিৎসকরা।
ডুমুরিয়া (খুলনা) সংবাদদাতা জানান, ডুমুরিয়ার চুকনগরে ইঞ্জিনভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত হয়েছেন। গতকাল দুপুর ১২টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের বেতাগ্রাম কালভার্ট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। সাতক্ষীরা সদর থানার কামালনগর গ্রামের আব্দুস সাত্তার সরদারের ছেলে রবিউল ইসলাম সরদার (২৮) তার ইঞ্জিন-চালিত ভ্যানে মুরগি নিয়ে চুকনগর বাজার যাওয়ার সময় ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। ভ্যানের সাথে রবিউলও ছিটকে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
চট্টগ্রাম ব্যুরো জানায়, নগরীর বায়েজিদ বোস্তামি থানা এলাকায় টমটম (বিশেষ ধরনের গাড়ি) উল্টে এক বৃদ্ধ (৭০) নিহত হয়েছেন। গতকাল সকাল ৯টার দিকে খণ্ডিকির হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফররুখ আহম্মেদ নগরের বায়েজিদের জমদ্দারপাড়ার মুন্সি মিয়ার ছেলে। যাত্রী নিয়ে যাওয়ার পথে হঠাৎ টমটম গাড়িটি উল্টে যায়। এ সময় আহত ফররুখ আহম্মেদকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এদিকে চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানার ডিটি রোডে মোটরসাইকেল থেকে পড়ে নিহত হয়েছেন নাহিদা আফরোজ আনিকা (২৩) নামের কলেজছাত্রী। স্বামীর মোটরসাইলের পেছন থেকে পড়ে গেলে একটি লরি তাকে চাপা দেয়, এতে তার মৃত্যু হয়েছে বলে পুলিশ ও তার স্বামী দাবি করছে।
আনিকা সরকারি কমার্স কলেজে মাস্টার্সের শিক্ষার্থী। বাবার নাম নূরুল ইসলাম নুরু। পুলিশ জানিয়েছে, সকাল ১০টার দিকে স্বামীর সাথে বের হন আনিকা। আগ্রাবাদ সরকারি কমার্স কলেজে ক্লাস শেষে কর্নেলহাট এলাকায় শ্বশুরবাড়ির বাসায় ফেরার পথে ডিটি রোডে আসার পর ভাঙা রাস্তায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে যান তিনি। ওই সময় পেছন থেকে আসা একটি লরি তাকে চাপা দিয়ে চলে যায়। এতে তার মাথা থেতলে যায়। ঘটনাস্থলে মারা যান তিনি।

 


আরো সংবাদ



premium cement