০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ন ১৪২৮, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

খালেদা জিয়া ভালো আছেন : মির্জা ফখরুল

-

হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা এখন ভালো। গতকাল বৃহস্পতিবার রাজধানীর এভারকেয়ারে চিকিৎসাধীন দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে দেখে এসে রাত ৮টায় মির্জা ফখরুল এ তথ্য জানিয়েছেন। নিয়মিত সাক্ষাতের অংশ হিসেবেই তিনি এ দিন তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন। চিকিৎসকদের সাথে কথা বলেন। পরে রাতে মির্জা ফখরুল বলেন, ‘ম্যাডাম ভালো আছেন।’
খালেদা জিয়ার চিকিৎসার সাথে যুক্ত একাধিক দায়িত্বশীল জানান, গত ২৫ অক্টোবর বায়োপসির জন্য ছোট অপারেশন করার পর কিছু সময় আইসিইউতে থাকলেও পরে তাকে কেবিনে স্থানান্তর করা হয়। অসুস্থতার জন্য নিয়মিত তাকে মেডিসিন দেয়া হচ্ছে। সে দিন গুলশানে এক ব্রিফিংয়ে খালেদা জিয়ার চিকিৎসক দলের সদস্য ডা: এ জেড এম জাহিদ হোসেন জানান, অপারেশনের ফলাফল পেতে অপেক্ষা করতে হবে। এই অবস্থার পরবর্তী আপডেট প্রসঙ্গে জানতে চাইলে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা: আল মামুন এ সংক্রান্ত বিষয়ে মন্তব্য করতে অস্বীকৃতি জানান।
চেয়ারপারসন কার্যালয়ের একটি সূত্র জানায়, খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। তবে দলের পক্ষ থেকে বরাবরই তার বিদেশে উন্নত চিকিৎসার কথা বলা হচ্ছে।
১২ অক্টোবর বিকেলে শারীরিক অবস্থার ফলোআপ করাতে এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। পরদিন থেকে তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শুরু হয়।



আরো সংবাদ


পাহাড়ে সন্ত্রাসী হামলায় একবছরে ১৮ জন নিহত ব্যবসায়ীদের প্রস্তুত হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর খালেদা জিয়ার মুক্তির দাবিতে যশোর জেলা মহিলা দলের মৌন মিছিল ১০ মাসেই চা উৎপাদনের লক্ষ্যমাত্রা ছাড়ালো বাংলাদেশ ‘জরুরি প্রয়োজন ছাড়া দক্ষিণ আফ্রিকা প্রবাসী কেউ দেশে না আসাই ভালো’ গ্রিন ইউনিভার্সিটিতে সশরীরে ক্লাস শুরু কক্সবাজার বিমানবন্দরে গরুর মৃত্যু নিয়ে রহস্য কাটেনি সংক্রমণে ডেল্টাকেও ছাপিয়ে যেতে পারে ওমিক্রন : দক্ষিণ আফ্রিকার বিশেষজ্ঞদের আশঙ্কা গাজীপুরে সাবেক মেয়র সমর্থকদের ওপর হামলা ও ভাঙ্গচুর পঞ্চসারে গুলি ও ককটেল বিষ্ফোরণ ঘটনায় মামলা এইডস রোগীর কী চিকিৎসা আছে বাংলাদেশে?

সকল