২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বরগুনায় মা-ছেলেসহ বিভিন্ন স্থানে নিহত ৪

-

বরগুনায় মা-ছেলেসহ দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। নিহত অপর দু’জন হলেনÑ মোটরসাইকেল চালক ও এক চাকরি প্রার্থী। এসব দুর্ঘটনায় অন্তত ৩০ জনেরও অধিক আহত হয়েছেন। তাদের মধ্যে অনেকের অবস্থা গুরুতর। তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বরগুনা ও আমতলী সংবাদদাতা জানান, দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে মা আয়শা বেগম এবং ছেলে আয়ান নিহত হয়েছেন। একই ঘটনায় অন্তত ৩০ জন আহত হয়েছেন। গতকাল শনিবার বিকেলে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আমড়াগাছিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় সূত্র জানায়, সেবা পরিবহন ও গোল্ডেন লাইন পরিবহনের পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আমতলীর আমড়াগাছিয়া এলাখায় মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে গাড়ি দু’টি খাদে পড়ে যায়। এতে সেবা পরিবহনের যাত্রী আয়শা বেগম (৩২) ও তার ছেলে আয়ান (১) ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহতদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অনেককে প্রাথমিক চিকিৎসা শেষে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে পাঠিয়েছে চিকিৎসক। নিহত আয়শা বেগম ও ছেলে আয়ানের বাড়ি চট্টগ্রাম জেলার কাঠগড় ধুমপাড়া এলাকায়। নিহত আয়শার মেয়ে আহত মরিয়ম বলেন, বাবা-মা ও তিন ভাই বোন গ্রামের বাড়ি চট্টগ্রাম থেকে মহিপুর এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলাম। পথে দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে আমার মা ও ভাই মারা গেছেন। আমতলী থানার ওসি মো: শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ পুলিশ উদ্ধার করেছে।
ভেড়ামারা (কুষ্টিয়া) সংবাদদাতা জানান, কুষ্টিয়ার ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় আশিক হোসেন হযরত (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত আশিক ঈশ্বরদী উপজেলার ছলিমপুর ইউনিয়নের জয়নগর পূর্বপাড়া গ্রামের কিসমত আলীর ছেলে। একই ঘটনায় ভেড়ামারা কলেজ বাজার এলাকার আব্দুল মান্নানের মেয়ে মালিহা ও বৃষ্টি আহত হয়েছেন। প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গত শুক্রবার রাতে ভেড়ামারা পাওয়ার হাউজ যাত্রী ছাউনি এলাকায় দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে কুষ্টিয়া সদর হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় আশিক হোসেনের মৃত্যু হয়। গুরুতর আহত মালিহা ও বৃষ্টির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় পাঠানো হয়েছে।
ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় ফারজানা ইসলাম পিংকি (২৩) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। গত শুক্রবার সন্ধ্যায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার কাঁঠালী রাসেল মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশের ওসি মো: মশিউর রহমান জানান, গত শুক্রবার সন্ধ্যায় ফারজানা ইসলাম পিংকি ভাড়ায় মোটরসাইকেলে গাজীপুর থেকে ময়মনসিংহ যাচ্ছিলেন। সন্ধ্যা ৭টায় মহাসড়কের ভালুকা উপজেলার কাঁঠালী রাসেল মিলের সামনে অজ্ঞাত একটি গাড়ি মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে সড়কে ছিটকে পড়ে যান পিংকি। এ সময় অপর একটি গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। পরে ফেসবুকে ছবি দেখে রাতে নিহতের বাবা ময়মনসিংহ দিঘারকান্দার বাসিন্দা আবদুস ছাত্তার তার মেয়েকে শনাক্ত করে লাশ নিয়ে যান। নিহতের সাথে অর্থ মন্ত্রণালয়ের ইন্টারভিউ কার্ড ও বিয়ের কাবিননামা পাওয়া গেছে।


আরো সংবাদ



premium cement