২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মাওলানা মামুনুল হক কুমিল্লার আদালতে হাজিরা দিলেন

-

কুমিল্লার আদালতে হাজিরা দিলেন মাওলানা মামুনুল হক। কুমিল্লার চান্দিনায় প্রশাসনের অনুমতি ছাড়া আয়োজিত মাহফিলে অংশগ্রহণ এবং উসকানিমূলক বক্তব্য দেয়ার অভিযোগে পুলিশের মামলায় হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক ও হেফাজতে ইসলামের নেতা মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী কুমিল্লার আদালতে হাজিরা দিয়েছেন। গতকাল ১১টা ৪৫ মিনিট কুমিল্লার ৭ নং আমলি আদালতে তারা হাজিরা দেন। আদালতের বিচারক ইরফানুল হক চৌধুরী এ মামলায় আগামী ২৩ ডিসেম্বর পরবর্তী হাজিরার দিন ধার্য করেন। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট নুরুল ইসলাম।
মাওলানা মামুনুল হককে আদালতে তোলার সংবাদে উৎসুক জনতার ভিড় তৈরি হয়। পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী আদালতে ব্যাপক নিরাপত্তা জোরদার করে। কারাগার থেকে প্রিজন ভ্যানে করে মাওলানা মামুনুল হক ও খালিদ সাইফুল্লাহ আইয়ুবীকে হাজিরার জন্য আদালতে তোলেন। ৫ মিনিট পর ১১টা ৫০ মিনিটে পরবর্তীতে আবারো আদালত থেকে প্রিজন ভ্যানে করে কুমিল্লা কারাগারে নিয়ে যাওয়া হয়।
গত শুক্রবার দুপুরে ঢাকা থেকে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক ও হেফাজতে ইসলামের নেতা মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবীকে সড়কপথে কুমিল্লার কেন্দ্রীয় কারাগারে আনা হয়। বর্তমানে তারা এখানেই রয়েছেন।
কুমিল্লার কেন্দ্রীয় কারাগারের জেল সুপার শাহজাহান আহমেদ বলেন, কুমিল্লা আদালতে মামলার হাজিরা থাকায় গত শুক্রবার মাওলানা মামুনুল হক ও মাওলানা খালেদ সাইফুল্লাাহ আইয়ুবীকে কুমিল্লার কারাগারে আনা হয়।
গত ২০২০ সালের ১৫ ডিসেম্বর কুমিল্লাার চান্দিনার জোয়াগ পশ্চিমপাড়া এলাকায় এক মাহফিলের আয়োজক ও অতিথিদের বিরুদ্ধে ১৭ ডিসেম্বর পুলিশ বাদি হয়ে মামলা দায়ের করে। ওই মামলায় হেফাজতে ইসলামের নেতা মাওলানা খালেদ সাইফুল্লাাহ আইয়ুবীসহ ছয়জনকে আসামি করা হয়।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল