১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বান্দরবানে যাত্রীবাহী চাঁদের গাড়িতে সন্ত্রাসীদের গুলিবর্ষণ এলাকায় আতঙ্ক

-

বান্দরবান চন্দ্রঘোনা সড়কের আমবাগান এলাকায় একটি চাঁদের গাড়িতে সন্ত্রাসীরা গুলি চালিয়েছে। এ ঘটনায় চাঁদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে আহত হয়েছে বেশ কয়েকজন। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার বিকেল ৪ টার দিকে। বান্দরবানের কুহালং ইউনিয়নে। এ ঘটনার পর সেখানে সেনাবাহিনী ও পুলিশ গিয়েছে। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনার পর ওই এলাকায় আতঙ্ক দেখা দিয়েছে। স্থানীয়রা জানিয়েছেন বান্দরবান থেকে একটি চাঁদের গাড়ি চন্দ্রঘোনা সড়ক দিয়ে আমবাগান এলাকা পার হওয়ার সময় হঠাৎ করে পাহাড় থেকে সন্ত্রাসীরা গুলি চালায়। এ ঘটনায় গাড়ির চাকায় গুলি লাগলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ^বর্তী খাদে পড়ে যায়। পরে হতাহতদের উদ্ধার করে সিএনজিতে বাঙ্গালহালিয়া ও চন্দ্রঘোনার দিকে নিয়ে যাওয়া হয়েছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদুল ইসলাম জানিয়েছেন, তারা চাঁদের গাড়িতে হামলার ঘটনার কথা শুনেছেন। তবে এতে কতজন আহত বা নিহত হয়েছে এখন পর্যন্ত তারা বিস্তারিত কিছু জানতে পারেননি। স্থানীয়রা জানিয়েছেন আঞ্চলিক রাজনৈতিক দল জনসংহতি সমিতি ও মগ পার্টি হিসেবে পরিচিত স্থানীয় সন্ত্রাসী দলের মধ্যে আধিপত্য লড়াইয়ের জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল