২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিভিন্ন স্থানে ৪ জন নিহত

-

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অনেকে। তারা স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন। নিহতদের মধ্যে শ্রমিক, মোটরসাইকেল আরোহী ও পথচারী রয়েছেন।
নওগাঁ সংবাদদাতা জানান, নওগাঁর সাপাহারে মাহিন্দ্র ট্রাক্টরের ধাক্কায় এক সাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত সাইকেল আরোহী অনিল রবিদাস (৩৫) পাশর্^বর্তী পতœীতলা উপজেলার গোবিন্দবাটি গ্রামের নালু রবিদাসের ছেলে। গতকাল মঙ্গলবার সকালে সাপাহার-আগ্রাদ্বিগুন রাস্তার চৌধুরীপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সাপাহার সদরে আসার জন্য সকালে অনিল রবিদাস বাড়ি থেকে বের হন। পরে পথে চৌধুরীপাড়া মোড়ের গোলাম রাব্বানীর স্যারের দোকানের সামনে মাহিন্দ্র ট্রাক্টর ধাক্কা দিলে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণ করেন। স্থানীয়রা ট্রাক্টর ও চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। থানার ওসি তারেকুর রহমান সরকার জানান, পুলিশ ঘটনাস্থল থেকে চালক ও মাহিন্দ্র ট্রাক্টরটি জব্দ করেছে।
চট্টগ্রাম ব্যুরো জানান, চট্টগ্রাম নগরীর বন্দর থানা এলাকায় গাড়ির ধাক্কায় স্বপন কান্তি দাশ (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল সকালে ইসহাক ডিপো সেতুতে এ দুর্ঘটনা ঘটে। স্বপন বন্দর থানার হিন্দুপাড়া এলাকার লাতু চন্দ্র দাশের ছেলে। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আশিক বলেন, অজ্ঞাত একটি গাড়ি ধাক্কা দিলে স্বপন কান্তি মারাত্মকভাবে আহত হন। পরে তাকে উদ্ধার করে মেডিক্যালে আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।
পাইকগাছা (খুলনা) সংবাদদাতা জানান, খুলনার পাইকগাছায় ইঞ্জিনচালিত গরুবাহী আলমসাধু ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী হাবিবুর রহমান (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় দু’জন গুরুতর আহত হন। আহতদের গুরুতর অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা শেষে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গতকাল সকালে উপজেলার রাড়ুলীর বাঁকা পুলিশ ক্যাম্পের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
সাতক্ষীরা সংবাদদাতা জানান, সাতক্ষীরায় ইটভাঙা মেশিন বহনকারী ট্রলির চাপায় এক নির্মাণশ্রমিক নিহত হয়েছেন। গতকাল সকালে শ্যামনগর উপজেলার শ্যামনগর-মুন্সিগঞ্জ সড়কে সোনার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শ্রমিক হাসান সরদার (২৮) সাতক্ষীরার শ্যামনগর উপজেলার খ্যাগড়াঘাট গ্রামের কামরুজ্জামান সরদারের ছেলে। শ্যামনগর থানার ওসি ওয়াহিদ মুর্শেদ বলেন, সুরতহাল রিপোর্ট শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement