২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

বগুড়ায় মা মেয়েসহ বিভিন্ন স্থানে নিহত ৭

-

বগুড়ার চন্ডিহারায় মা মেয়েসহ দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একাধিক ব্যক্তি। তারা স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন। নিহতদের মধ্যে মা মেয়ে ছাড়াও সাধারণ পথচারী, ট্রাকের হেলপার, মোটরসাইকেল আরোহী এবং শ্রমিক রয়েছেন।
বগুড়া অফিস জানায়, বগুড়ার চন্ডিহারায় সড়ক দুর্ঘটনায় মা ও মেয়ে নিহত হয়েছে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন বাবা আলতাফ হোসেন। পরে তাকে উদ্ধার করে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা বগুড়া জেলার সোনাতলা উপজেলার বালুয়াহাট এলাকার আলতাব হোসেনের স্ত্রী মিনু বেগম (৪০) এবং তার মেয়ে বগুড়া পুলিশ লাইন্স স্কুলের দশম শ্রেণীর ছাত্রী আফরিন (১৭)। গত রোববার রাতে বগুড়া-রংপুর মহাসড়কের বগুড়া জেলার শিবগঞ্জের চন্ডিহারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি খাইরুল ইসলাম।
পটিয়া-চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, চট্টগ্রামের পটিয়ায় পাথরবোঝাই ট্রাক বিকল হলে মেরামতের সময় আবদুর রশিদ (২০) নামে ট্রাক হেলপার নিহত হয়েছেন। গত রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের খরনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুর রশিদ নোয়াখালী সুজানগর এলাকার আবদুস শহিদের ছেলে। পটিয়া থানা পুলিশ সূত্র জানায়, পাথর বহন করে নেয়ার সময় ঘটনাস্থলে ট্রাকটি বিকল হয়। পরে তা মেরামতের জন্য জগ দিয়ে ট্রাকটি উপরে তুলে তার নিচে আবদুর রশিদ মেরামতের কাজ করছিলেন। হঠাৎ জগটি খারাপ হয়ে নিচে থাকা হেলপারকে চাপায় দিলে ঘটনাস্থলেই আবদুর রশিদ মারা যান।
মনিরামপুর (যশোর) সংবাদদাতা জানান, স্থানীয় যান আলমসাধু ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে কামাল হোসেন (২৮) নামের একজন নিহত হয়েছেন। একই ঘটনায় মোশাররফ হোসেন (৫৫) ও আব্দুল্লাহ (২৬) নামের দু’জন আহত হয়েছেন। প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গত রোববার রাতে যশোরের মনিরামপুর-টেকেরঘাট সড়কের কালিবাড়ী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঘটনার সময় নির্মাণশ্রমিক কামাল হোসেন তার মোটরসাইকেলে অপর মোশাররফ ও আব্দুল্লাহকে সাথে নিয়ে মনিরামপুর আসছিলেন। পথে স্থানীয় যান আলমসাধুর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক নির্মাণশ্রমিক কামাল হোসেনের মৃত্যু হয়। আহত মোশাররফ হোসেনকে নওয়াপাড়া এবং আব্দুল্লাহকে যশোর মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে।
ঈশ্বরদী সংবাদদাতা জানান, ঈশ্বরদীর দাশুড়িয়ায় মসজিদ থেকে নামাজ আদায় করে বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় বাচ্চু মোল্লা (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি দাশুড়িয়ার কারিগরপাড়ায় শ্বশুরবাড়িতে বেড়াতে এসেছিলেন। গতকাল সোমবার সকাল আনুমানিক পৌনে ৬টার দিকে উপজেলার নাটোর-পাবনা- আঞ্চলিক মহাসড়কের পাবনা-রাজশাহী রেলওয়ে সড়কের দাশুড়িয়া রেলওয়ে লেবেল ক্রসিং গেটের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত পথচারী সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার পান্নাথপুর গ্রামের মৃত হাজী কোরান মোল্লার ছেলে।
খুলনা ব্যুরো জানায়, খুলনার ডুমুরিয়ায় ইটবহনকারী ট্রাক থেকে পড়ে টিটু তরফদার (৩০) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। গতকাল সোমবার খুলনা-সাতক্ষীরা মহাসড়কের খর্নিয়ায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, ডুমুরিয়া উপজেলার বয়ারসিং এলাকার একটি ইটভাটার একটি ট্রাকে চালক কয়েকজন শ্রমিকসহ খুলনায় যাচ্ছিলেন। পথে খর্নিয়ার কারিতাস অফিসের সামনে টিটু তরফদার ট্রাক থেকে ছিটকে মারাত্মক আহত হন। পরে তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। টিটু তরফদার কেশবপুর উপজেলার সন্যাসগাছা গ্রামের ইমদাদ তরফদারের ছেলে।
ঘাটাইল (টাঙ্গাইল) সংবাদদাতা জানান, টাঙ্গাইলের ঘাটাইলে সিএনজি ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। নিহত কাজী আরিফ ঘাটাইল পৌরসভার রতনপুর এলাকার কাজী আজাহার আলীর ছেলে। তিনি ঘাটাইল শহীদ সালাউদ্দিন সেনানিবাস সাব পোস্ট অফিসে রানার পদে কর্মরত ছিলেন। একই ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।



আরো সংবাদ


খেলাপিদের বিশেষ সুবিধা আরো এক বছর চায় বিজিএমইএ মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান সাবমেরিন ইস্যু : ‘ক্রুদ্ধ’ ম্যাক্রঁ কি বেশি ঝুঁকি নিয়ে ফেললেন? গাড়িচালক মালেকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দুদকের আফগানিস্তানে আইপিএলের সম্প্রচার নিষিদ্ধ হার এড়ালো বার্সেলোনা অবৈধ সম্পদ অর্জনের মামলায় নিজেকে নির্দোষ দাবি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর স্বাস্থ্যের ২৮৩৯ পদে নিয়োগপ্রক্রিয়া বাতিল দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে : ওবায়দুল কাদের মালয়েশিয়ায় বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা শিথিল খালেদা জিয়ার মুক্তি ইস্যুতে আপস করা যাবে না: বিএনপি

সকল