১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
রাজপথে মৃত্যুর হানা

গাইবান্ধাসহ বিভিন্ন স্থানে ৭ জন নিহত

-

গাইবান্ধার পলাশবাড়ীতে চার যাত্রীসহ দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একাধিক ব্যক্তি। তারা স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।
গাইবান্ধা ও গোবিন্দগঞ্জ সংবাদদাতা জানান, গাইবান্ধার গোবিন্দগঞ্জে দুই মোটরসাইকেল আরোহী এবং পলাশবাড়ীতে সিএনজির চার যাত্রী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। পলাশবাড়ী সদর উপজেলার উত্তর বাসস্ট্যান্ড এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার নিহত হয়েছেন চার যাত্রী। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো দু’জন। গতকাল শুক্রবার বিকেলে রংপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দু’জন পুরুষ ও দু’জন নারী বলে জানা গেছে। আহত দু’জনকে পলাশবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে যাত্রীবাহী একটি অটোরিকশা পলাশবাড়ীর দিকে যাচ্ছিল। পথে বাসস্ট্যান্ড এলাকার প্রশিকা অফিসের সামনে কাভার্ডভ্যান অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চার যাত্রী নিহত হন।
গাইবান্ধা সহকারী পুলিশ সুপার (এএসপি) উদয়কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে হতাহতদের লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক কাভার্ডভ্যান জব্দসহ চালককে আটকের চেষ্টা চলছে।
অন্যদিকে গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে গোবিন্দগঞ্জের রাজাবিরাট সড়কের সারাই নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুস সালাম ও ফুলমিয়া মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই সালাম নিহত হন। আহত ফুল মিয়াকে হাসপাতালে নেয়ার পথে মারা যান। নিহত সালাম সাপমারা ইউনিয়নের খামারপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে এবং ফুল মিয়া পণ্ডিতপুর গ্রামের ফেরদৌসের ছেলে। বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মিলন চ্যাটার্জী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।
নান্দাইল (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়ময়নসিংহের নান্দাইলে সড়ক দুর্ঘটনায় আব্দুল কুদ্দুস (৬৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সন্ধ্যায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের চামটা বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল কদ্দুস উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের আতকাপাড়া গ্রামের বাসিন্দা। প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, আব্দুল কুদ্দুস চামটা বাজারে পাওয়ার টিলারের তেল আনতে যায় । পরে রাস্তা পার হতে চাইলে নান্দাইলে একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নান্দাইল হাইওয়ে থানার ওসি মাসুদ খান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল