২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ন্যায় ও ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় সবাইকে এগিয়ে আসতে হবে

অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার
-

জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেছেন, দুনিয়াজুড়ে জুলুম-নির্যাতন চরম আকার ধারণ করেছে। দিন দিন অধিকার হারা মানুষের সংখ্যা বেড়ে যাচ্ছে। মুসলিম বিশ্বে অপার সম্ভাবনা থাকা সত্ত্বেও দারিদ্র্যসীমার নিচে তাদের বসবাস। ন্যায় ও ইনসাফ পূর্ণ সমাজ না থাকায় মানুষ বঞ্চিত হচ্ছে। সাম্রাজ্যবাদী শক্তি বিশ্বে ইসলামী আন্দোলনকে টার্গেট করে দমন-পীড়ন চালিয়ে ইসলাম নির্মূলের মহাপরিকল্পনা নিয়েছে। বাংলাদেশ তার বাইরে নয়। এ দেশে ইসলামবিরোধী শক্তিকে ইসলামী আন্দোলনের বিরুদ্ধে লেলিয়ে দেয়া হচ্ছে। ইসলামের পরে সব শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে অপশক্তির মোকাবেলায় দৃঢ় থাকতে হবে।
গতকাল শুক্রবার নরসিংদী জেলা শাখা জামায়াতে ইসলামীর উদ্যোগে ভার্চুয়াল মাধ্যমে আয়োজিত সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, বিশ্বে করোনা মহামারীতে জনজীবন বিপর্যস্ত হলেও অন্যায় অপকর্ম থেমে নেই। মহামারী থেকে বাঁচতে হলে ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় সবাইকে এগিয়ে আসতে হবে, আল্লাহর কাছে ধরনা দিতে হবে। জামায়াতের সব জনশক্তি ও দেশবাসীকে এ দুর্যোগে সামর্থ্যরে আলোকে মানুষের পাশে দাঁড়াতে হবে।
নরসিংদী জেলা জামায়াতের আমির মাওলানা মো: মুছলেহুদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সহকারী সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি এ এইচ এম হামিদুর রহমান আযাদ, নির্বাহী কমিটির সদস্য সাইফুল আলম খান মিলন, কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য আবদুল জাব্বার। সম্মেলনের সঞ্চালক ছিলেন মাওলানা আমজাদ হোসাইন ও ওয়ালী উল্লাহ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হামিদুর রহমান আযাদ বলেন, “জামায়াতে ইসলামীর সমাজসেবামূলক কার্যক্রমে জনগণের সম্পৃক্ততা বাড়াতে হবে, দাওয়াতে দ্বীনের প্রসার ঘটাতে হবে, জামায়াতকে গণসংগঠনে পরিণত করতে হবে। তিনি জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত রেখে কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় জামায়াতে ইসলামীকে ভূমিকা পালনের আহ্বান জানান।”


আরো সংবাদ



premium cement