২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বাবার হাত থেকে মাকে বাঁচাতে গিয়ে স্কুলছাত্র নিহত

-

মাকে রক্ষা করতে গিয়ে বাবার হাতে নিহত হয়েছে দশম শ্রেণীর ছাত্র মো: সুমন (১৫)। ঘটনাটি ঘটেছে তালতলী শহরের টিএনটি সড়কে গতকাল বুধবার দুপুরে। বাবা আসাদুল খান নিহত ছেলে সুমনের লাশ আমতলী হাসপাতালে রেখে পালিয়েছে। স্কুলছাত্র সুমনের নিহতের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহত সুমনের সহপাঠীরা ঘাতক বাবার শাস্তি দাবি করেছে।
জানা গেছে, তালতলী উপজেলা শহরের টিঅ্যানটি সড়কের আসাদুল খানের সাথে তার স্ত্রী সেলিনা বেগমের পারিবারিক বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। গতকাল বুধবার বেলা ১১টার দিকে বাবা ও মা ঝগড়ায় জড়িয়ে পড়েন। এ সময় ছেলে সুমন প্রাইভেট পড়তে তালতলী সরকারি মাধ্যমিক স্কুলে গিয়েছিল পরে সে বাড়িতে এসেই দেখে বাবা আসাদুল খান মা সেলিনাকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে উদ্যত। এ সময় ছেলে বাবাকে ফেরাতে মায়ের সামনে এসে দাঁড়ায়। ওই মুহূর্তে ধারালো অস্ত্রের আঘাত স্ত্রী সেলিনা বেগমের শরীরের না লেগে ছেলে সুমনের কপালে লাগলে সে মাটিয়ে লুটিয়ে পড়ে। তাৎক্ষণিক বাবা আসাদুল খান ও স্থানীয়রা উদ্ধার করে তালতলী হাসপাতালে নিয়ে আসে। ওই হাসপাতালের চিকিৎসক ফাইজুর রহমান সঙ্কটজনক অবস্থা দেখে সুমনকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠাতে বলেন কিন্তু ছেলের অবস্থা খারাপ দেখে আসাদুল ছেলেকে আমতলী হাসপাতালে নিয়ে আসে। পরে ওই হাসপাতালে ছেলেকে রেখেই আসাদুল খান পালিয়ে যায়। ওই হাসপাতালের চিকিৎসক কে এম তানজিরুল ইসলাম ছেলে সুমনকে মৃত ঘোষণা করেন। নিহত সুমন তালতলী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক কে এম তানজিরুল ইসলাম বলেন, সুমনকে হাসপাতালে আনার পূর্বেই মারা গেছে।
মা সেলিনা বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার স্বামী প্রায়ই আমাকে তুচ্ছ ঘটনা নিয়ে মারধর করত। আমাকে রক্ষা করতে গিয়েই আমার ছেলে খুন হয়েছে। আমি এ ঘটনার শাস্তি দাবি করছি।
তালতলী থানার ওসি মো: কামরুজ্জামান মিয়া বলেন, খবর পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘাতক বাবাকে গ্রেফতারের চেষ্টা চলছে।
আমতলী থানার ওসি মো: শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে নিহত স্কুলছাত্র সুমনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা হাসপাতালে পাঠিয়েছে।

 


আরো সংবাদ



premium cement
গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা

সকল