২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ভালুকায় ৩ জনসহ বিভিন্ন স্থানে নিহত ৬

-

ময়মনসিংহের ভালুকায় তিনজনসহ দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আরো অনেকে আহত হয়েছেন। তারা স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন। নিহতদের মধ্যে ট্রাকের হেলপার, চাচা-ভাতিজা ও এক বৃদ্ধ রয়েছেন।
ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়মনসিংহের ভালুকায় দাঁড়িয়ে থাকা ট্রাককে অন্য একটি ট্রাক ধাক্কা দিলে ট্রাকচাপায় ঘটনাস্থলেই চালক ও হেলপারসহ তিনজন নিহত হয়েছেন। গতকাল সোমবার ভোররাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার লবণকোটায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ চালক শাহ আলম গাজী (৫৭), তার ভাতিজা রাব্বি (২৪) ও হেলপার রবিউল মাঝি (২৫)।
ভরাডোবা হাইওয়ে পুলিশের এসআই জিয়া জানান, ঘটনার সময় মহাসড়কের লবণকোটায় একটি ট্রাকের চাকা পাংচার হলে চালক শাহ আলম গাজী ও হেলপার রবিউল মাঝি পাংচারকৃত চাকা মেরামত করার সময় চালকের ভাতিজা রাব্বি দাঁড়িয়েছিলেন। পেছন থেকে অন্য এক বেপরোয়া গতির ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তারা তিনজন নিহত হন। নিহত ট্রাকচালক শাহ আলম ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার আমুয়াকান্দা গ্রামের মৃত কাউসারের ছেলে। রাব্বি ফরিদাবাদ গেন্ডারিয়ার বোরহান উদ্দিনের ছেলে। হেলপার রবিউল মাঝি ঝালকাঠি জেলার কেফায়েত নগরের মালেক মাঝির ছেলে।
কাশিয়ানী (গোপালগঞ্জ) সংবাদদাতা জানান, গোপালগঞ্জের কাশিয়ানীতে মাইক্রোবাসের চাপায় ইসহাক মোল্লা (৬৮) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল সোমবার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের তিলছড়া বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। মাইক্রোবাসটিকে আটক করেছে পুলিশ। নিহত ইসহাক উপজেলার ওড়াকান্দি ইউনিয়নের খাগড়াবাড়িয়া গ্রামের বাসিন্দা। তিনি বয়স্ক ভাতার টাকা উত্তোলনের জন্য ঘোনাপাড়া কৃষি ব্যাংকে যাচ্ছিলেন। ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের ভাটিয়াপাড়া ফাঁড়ির পরিদর্শক আবু নাঈম জানান, রাস্তা পার হওয়ার সময় গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি মাইক্রোবাস ইসহাক মোল্লাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন।
মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, মিরসরাইয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত হয়েছে। একই সময় আরো একজন গুরুতর আহত হয়েছেন। গত রোববার রাতে উপজেলার ইকোনমিক জোন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ উপজেলার ১০ নং মিঠানালা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মধ্যম মিঠানালা গ্রামের মেহের আলী ভূঁইয়া বাড়ির মোহাম্মদ আলী জিনুর ছেলে জাবেদ হোসেন (২৮) ও একই বাড়ির তসলিম হোসেনের ছেলে নাজমুল হোসেন (১৫)। আহতের নাম দিদার হোসেন। তারা মোটরসাইকেলের আরোহী ছিলেন। নিহতের স্বজন আলাউদ্দিন বলেন, রোববার বিকেলে পরিবারের সবাই মিলে মিরসরাইয়ের বঙ্গবন্ধু শিল্পজোন এলাকায় ঘুরতে যান। ফেরার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা খায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মিরসরাই পৌর সদরের মাতৃকা হাসপাতালে নিলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জাবেদ হোসেন ও নাজমুল হোসেনের মৃত্যু হয়। আহত দিদার চিকিৎসাধীন।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল