২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

লকডাউন শেষের আনন্দ

-

গত মাসে প্রতিবেশী দেশ ভারতে করোনা মহামারী চরম আকার ধারণ করলে লকডাউন দেয়া হয় সে দেশে। আর এতে বন্দিজীবনে হাঁপিয়ে ওঠেন অনেকেই। মানুষের পাশাপাশি অন্যান্য প্রাণীরও একই অবস্থা। লকডাউন শেষে মুক্তির স্বাদ পেতে তাই এখন বাইরে বের হচ্ছেন সবাই নিশ্চিন্তে। লকডাউন কিছুটা শিথিল করে বাস, ট্রাম এরই মধ্যে চালু করা হয়েছে।
মুক্তির স্বাদ নেয়া প্রাণীর দলে এবার যোগ হলো বানর। সম্প্রতি একটি ভিডিওটিতে দেখা গেছে, দিল্লির মেট্রোরেলের ভেতর একটি বানর এদিক-ওদিক ঘোরাফেরা করছে, অবশেষে একটি যাত্রীর পাশের সিটে এসে বসেছে। বানরকে ঘিরে মেট্রোর ভেতরে চলছে যাত্রীদের উত্তেজনা। সম্প্রতি অভিনব সেই যাত্রার একটি ভিডিও টুইটারে ভাইরাল হয়। এতে অস্বস্তিতে পড়ে যায় দিল্লি মেট্রো কর্তৃপক্ষ। ইন্টারনেট।


আরো সংবাদ



premium cement
তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন

সকল