২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত ২

-

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক পুলিশ কনস্টেবলসহ দুইজন নিহত হয়েছেন। এদের মধ্যে ধানমন্ডিতে পুলিশ কনস্টেবল বশির তালুকদার ও গুলশানে শেখ ফৌজিয়া (৪৭) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ফৌজিয়ার মেয়ে আনিসা (১৬)।
পুলিশ জানায়, গত শুক্রবার রাতে ধানমন্ডির ঢাকা ব্যাংকের সামনে মিরপুর রোডে অজ্ঞাত গাড়ির ধাক্কায় নিথর পড়ে ছিলেন বশির তালুকদার । পাশে পড়েছিল একটি বাইসাইকেল ও টেবিল ফ্যান। সে সময়ে বৃষ্টি হচ্ছিল। সেখান থেকে রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল নেয়া হয় তাকে। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
ধানমন্ডি থানার ডিউটি অফিসার এসআই মামুন বলেন, কনস্টেবল বশির হাজারীবাগ এলাকায় একটি ফ্যান মেরামত করতে দিয়েছিলেন। শুক্রবার রাতে কাজ শেষে বাইসাইকেল চালিয়ে সেই ফ্যান নিয়ে আবার মিরপুরের দিকে ফিরছিলেন। পথে ধানমন্ডি ৭ নম্বর রোডের ঢাকা ব্যাংকের সামনে অজ্ঞাত গাড়ি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।
মিরপুর জোনের এসি (পেট্রোল) ওমর ফারুক বলেন, পুলিশ কনস্টেবল বশির তালুকদার তার বডিগার্ড ছিলেন। বশির তার ব্যক্তিগত কাজে রাতে বের হয়েছিল। যতটুকু জানতে পেরেছি, সে টেবিল ফ্যান আনতে গিয়েছিলেন। পথিমধ্যে দুর্ঘটনার শিকার হয়েছেন।
জানা গেছে, নিহত বশির পটুয়াখালীর দুমকী উপজেলার বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন তালুকদারের ছেলে। কর্মস্থলের কাছাকাছি এলাকার একটি ফাঁড়িতে তিনি থাকতেন।
এ দিকে গত শুক্রবার রাত ১০টার দিকে গুলশানের সুবাস্তু নজর ভ্যালি মার্কেটের বিপরীত পাশে বাসের ধাক্কায় শেখ ফৌজিয়া নিহত হন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার মেয়ে আনিসা (১৬)। গুরুতর আহত অবস্থায় পথচারীরা তাদের দু’জনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক ফৌজিয়াকে মৃত ঘোষণা করেন। আনিসা চিকিৎসাধীন আছেন।
পথচারী রুবেল বলেন, সুবাস্তু নজর ভ্যালি টাওয়ারের বিপরীত পাশে রাস্তা পার হওয়ার সময় একটি যাত্রীবাহী বাস ফৌজিয়া ও তার মেয়ে আনিসাকে ধাক্কা দেয়। প্রথমে তাদের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যালে নিয়ে আসি।
ঢাকা মেডিক্যালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, এ ঘটনায় বাসটি আটক করা হয়েছে। ফৌজিয়ার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement