০২ আগস্ট ২০২১
`

পরিবারের নিরাপত্তা চেয়ে নারায়ণগঞ্জে করোনা হিরো খোরশেদের স্ত্রীর জিডি

-

নিজের ও পরিবারের সদস্যদের নিরাপত্তা চেয়ে ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন নারায়ণগঞ্জের করোনা হিরো ও কাউন্সিলর বিএনপি নেতা মাকছুদুল আলম খন্দকার খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনা। গত বৃহস্পতিবার রাতে তিনি ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।
সাধারণ ডায়েরিতে তিনি উল্লেখ করেন, গত মঙ্গলবার রাত সাড়ে ৩টা থেকে পৌনে ৪টা পর্যন্ত বাদির মাসদাইরের ৪২ নং শেরেবাংলা সড়কস্থ বাসায় কে বা কারা রাতের অন্ধকারে প্রবেশ করে দ্বিতীয় তলার কলিং বেল বাজাতে থাকে। বাসার অভ্যন্তর হতে বাদি এবং তার ছেলে মেয়ের পরিচয় জানতে চাইলে কোনো উত্তর পাওয়া যায়নি। ফলে তিনিসহ তার পরিবারের অপর সদস্যরা তাদের বাসার তৃতীয় তলা হতে দ্বিতীয় তলায় চলে আসে। তার পরেও অজ্ঞাত ব্যক্তি পুনরায় তৃতীয় তলার দরজায় সজোরে আঘাত করতে থাকে। তারা তখন ডাক-চিৎকার করে পরিচয় জানতে চাইলেও কোনো উত্তর পাওয়া যায়নি। এমন পরিস্থিতিতে বাধ্য হয়ে রাত পৌঁনে ৪টার দিকে বাদির মেয়ে নাবিলা জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দিয়ে ঘটনার বিস্তারিত জানালে তৎক্ষণাৎ ফতুল্লা থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে যায় এবং পুরো বাড়ি তল্লাশি করে তবে কাউকে পায়নি পুলিশ।
তা ছাড়া অজ্ঞানত এক ব্যক্তি ০১৭০৯-৫৪৭৮২৪ নম্বর হতে তার স্বামী কাউন্সিলর খোরশেদের ওয়ার্ড সচিব আলী সাবাব টিপুর ব্যবহৃত মোবাইলে ফোন করে তাকে এবং তার সন্তানদের প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। ফলে তিনি আশঙ্কা করছেন ফোনে হুমকি দাতাচক্রের কোনো ব্যক্তি রাতে বাদি এবং বাদির সন্তানদের ক্ষতি করতে পারে।
ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, আফরোজা খন্দকার লুনা সাধারণ ডায়েরি করেছেন। তা আদালতে পাঠানো হয়েছে। আদালতের অনুমতিক্রমে সাধারণ ডায়েরির তদন্ত করা হবে বলে তিনি জানান।



আরো সংবাদ