২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মাস্কের ওপর নথ!

-

করোনাভাইরাসের কারণে সবার জীবনযাপনে অনেক পরিবর্তন এসেছে। এতে অনেকে বিভিন্ন ধরনের সমস্যায় পড়ছেন। যেমন মাস্ক পরা বাধ্যতামূলক হওয়ায় অনেক নারী ইচ্ছামতো নাকের অলঙ্কারগুলো আর পরতে পারেন না। তবে তাদের জন্য সহজ সমাধান নিয়ে এসেছেন কবিতা যোশী। সম্প্রতি মধ্যবয়সী এই নারীর একটি ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। তাতে মাস্কের ওপরেই বিশাল নথ পরতে দেখা গেছে তাকে। ভাইঝির বিয়েতে কবিতা এমন কাণ্ড ঘটিয়েছেন। তবে তিনিই শুধু নন, কনের মাসহ ওই বিয়ে বাড়িতে আরো অনেক নারীকেই মাস্কের ওপর বিশাল নথ পরা অবস্থায় দেখা গেছে।
কবিতা যোশীর বাড়ি ভারতের উত্তরাখন্ডের নৈনিতালে। মাস্কের ওপর নথ পরার সুবিধা নিয়েও কথা বলেছেন তিনি। কবিতা বলেছেন, নাকের চেয়ে মাস্কের ওপর নথ পরা আরো সহজ ও স্বস্তির। খাবার ও পানি পানের সময় কোনো ঝামেলা হয় না!
কবিতা আরো জানান, আমার ভাইঝির বিয়ে ছিল। আমি তার বড় মামী। পারিবারিকভাবে আমরা খুবই ঘনিষ্ঠ। করোনায় স্বাস্থ্যবিধি মানার পাশাপাশি আমরা সাজে ঐতিহ্যটাও ধরে রাখতে চেয়েছি। আমি ঠিকঠাকভাবে বিয়েতে যাওয়ার চেষ্টা করেছি। এখানে কাউকে দেখানোর কিছু নেই। মাস্কের নিচে পরলে ব্যথা লাগত। তাই পিন দিয়ে আমি সেটি মাস্কের ওপর পরেছি। ইন্টারনেট।


আরো সংবাদ



premium cement
শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান বদলে যেতে পারে এসএসসি পরীক্ষার নাম সীমান্তে বাংলাদেশীদের মৃত্যু কমেছে : পররাষ্ট্রমন্ত্রী শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি

সকল