২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কলেজছাত্রসহ নিহত ৩

-

টাঙ্গাইলের নাগরপুরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আরো একজন আহত হয়। নাটোরের বড়াইগ্রামে ট্রাকের চাপায় মোটরসাইকেল চালক নিহত, ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সিএনজি ও ট্রাক্টর সংঘর্ষে সিএনজির এক যাত্রী নিহত ও অপর যাত্রী যুবদল নেতা আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।
নাগরপুর (টাঙ্গাইল) সংবাদদাতা জানান, টাঙ্গাইলের নাগরপুরে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক কলেজছাত্র নিহত এবং একজন আহত হয়েছে। বুধবার দুপুরে টাঙ্গাইল আরিচা মহাসড়কের সহবতপুর ইউনিয়নের দাসপাড়া এলাকার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। দেলদুয়ার উপজেলার নান্দুরিয়া এলাকার আজিজুলের ছেলে হিমেল (২০) মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ও একই এলাকার কদর খানের ছেলে ইমরান (২৫) আহত হয়েছে। হিমেল টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের প্রথম বর্ষের এবং ইমরান দ্বিতীয় বর্ষে কম্পিউটার বিভাগের ছাত্র।
স্থানীয়রা জানান, বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। দুইজনই গুরুতর আহত হলে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে নাগরপুর সদর হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসক চালক হিমেলকে মৃত ঘোষণা করেন এবং অপরজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এ বিষয়ে নাগরপুর থানার ওসি (তদন্ত) বাহালুল খান বাহার জানান, লাশ উদ্ধার করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা জানান, নাটোরের বড়াইগ্রামে ট্রাকের চাপায় আব্দুস সাত্তার ওরফে মেঘা প্রামাণিক নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার শিবপুর ফিলিং স্টেশনের সামনে নাটোর-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মেঘা প্রামাণিক উপজেলার গোপালপুর খাঁ পাড়া গ্রামের বাসিন্দা। বনপাড়া হাইওয়ে থানার ওসি খন্দকার শফিকুল ইসলাম বলেন, মঙ্গলবার মেঘা প্রামাণিক রাজাপুর বাজারে যাচ্ছিলেন। পথে শিবপুর বাজারে মহাসড়ক পারাপারের সময় একটি দ্রুতগামী ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। দুর্ঘটনার পর ট্রাক ফেলে চালক ও হেলপার পালিয়ে গেছেন। ট্রাক ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা করা হয়েছে।
সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা জানান, ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সিএনজি ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশা এক যাত্রী নিহত ও অপর এক যাত্রী যুবদল নেতা আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে সরাইল-নাসিরনগর আঞ্চলিক সড়কের জিলুকদারপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম কাউছার মিয়া। তিনি উপজেলার পানিশ্বর ইউনিয়নের বেড়তলা গ্রামের আজিজুল হকের ছেলে। দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন উপজেলার চুন্টা ইউনিয়ন যুবদল নেতা নজরুল ইসলাম।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল