২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ব্যাগ ধরে ছিনতাইকারীর হ্যাঁচকা টানে পড়ে গিয়ে রিকশাযাত্রী নারীর মৃত্যু

-

সাতসকালে রিকশায় বৌদ্ধমন্দিরে যাচ্ছিলেন সুনীতা রানী দাস (৫০)। সাথে ছিলেন বোনের ছেলে। কিন্তু গন্তব্যে পৌঁছতে পারেননি তিনি। কিছু বুঝে ওঠার আগেই দুর্বৃত্তরা তার হাতে থাকা ভ্যানেটিব্যাগ ধরে হ্যাঁচকা টান মারে। মুহূর্তের মধ্যে চলন্ত রিকশা থেকে রাস্তায় ছিটকে পড়েন সুনীতা। মাথায় গুরুতর আঘাত পেয়ে সংজ্ঞা হারান। হাসপাতালে নেয়া হলেও বাঁচানো যায়নি। চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। গতকাল বুধবার সকালে রাজধানীর কমলাপুরে ঘটে এই মর্মান্তিক ঘটনা।
নিহত সুনীতার ছেলে সুমনচন্দ্র দাস হাসপাতালে সাংবাদিকদের বলেন, তার মা পরিচ্ছন্নতাকর্মী ছিলেন। গতকাল বুধবার সকাল ছয়টার দিকে তার মা খালাতো ভাই সুজিতকে সাথে নিয়ে গোপীবাগ ঋষিপাড়ার বাসা থেকে রিকশায় মুগদা এলাকার বৌদ্ধমন্দিরে যাচ্ছিলেন। পথিমধ্যে কমলাপুর বাস ডিপোর কাছে ছিনতাইকারীরা চলন্ত রিকশা থেকে সুনীতার ভ্যানিটি ব্যাগ ধরে হ্যাঁচকা টান দিয়ে ব্যাগ নিয়ে পালিয়ে যায়। এ সময় রিকশা থেকে ছিটকে রাস্তায় পড়ে মাথায় গুরুতর আঘাত পান তিনি। সংজ্ঞাহীন অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে মুগদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।
নিহত সুনীতা সপরিবারে মুগদার গোপীবাগ ঋষিপাড়ায় থাকতেন। তার স্বামীর নাম সুজনচন্দ্র দাস। নিহতের তিন সন্তান রয়েছে।
এ ব্যাপারে মতিঝিল থানার ওসি ইয়াসির আরাফাত জানান, ছিনতাইকারীদের ধরতে অভিযান চলছে। ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে নিহতের লাশের পোস্টমর্টেম সম্পন্ন হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে।


আরো সংবাদ



premium cement