১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় প্রকাশ্যে গুলি করে মাদরাসা পরিচালককে হত্যা

-

বগুড়ায় দুর্বৃত্তদের গুলিতে মোজাফ্ফর হোসেন (৫৫) ওরফে বাবা হুজুর নামের এক মাদরাসা পরিচালক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের শাজাহানপুর উপজেলার বীরগ্রাম কৃষি কলেজের সামনে সিএনজিচালিত অটোরিকশা থামিয়ে তাকে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মোজাফ্ফর নাটোর জেলার সিংড়া উপজেলার সুকাশ গ্রামের মরহুম সায়েদ আলীর ছেলে। তিনি বগুড়া শহরের নিশিন্দারা মধ্যপাড়া দারুল হেদায়া কওমি মাদরাসার পরিচালক।
পুলিশ জানায়, মাদরাসাশিক্ষক মোজাফ্ফর হোসেন একটি সিএনজিচালিত অটোরিকশায় অন্যান্য যাত্রীর সাথে বগুড়া শহরের দিকে যাচ্ছিলেন। পথে জোড়া কৃষি কলেজের সামনে মোটরসাইকেলে আসা দুর্বৃত্তরা অটোরিকশার গতি রোধ করে। এরপর তারা মোজাফ্ফর হোসেনকে গুলি করে পালিয়ে যায়। তার বুকে একাধিক গুলির চিহ্ন দেখা গেছে।
বগুড়ার শাজাহানপুর থানার এসআই অব্দুর রাজ্জাক জানান, নিহতের সাথের দুই যাত্রীকে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
নাটোরের সিংড়া থানার ওসি নুর-এ আলম সিদ্দিকী জানান, মোজাফ্ফর পেশায় কবিরাজ। তিনি বগুড়া শহরে একটি কওমি মাদরাসার প্রধান ছিলেন। তার দুই স্ত্রী ও দুই পক্ষের দুই কন্যাসন্তান রয়েছে। প্রথম স্ত্রী সিংড়ার সুকাশ গ্রামেই থাকেন। দ্বিতীয় স্ত্রীকে নিয়ে মোজাফ্ফর বগুড়া শহরের নিশিন্দারা এলাকায় বসবাস করতেন।
বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ বলেন, চলন্ত সিএনজির গতি রোধ করে যাত্রী এবং চালকের সামনেই মোজাফ্ফর নামে ওই ব্যক্তিকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে কারা কী কারণে তাকে এভাবে প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

 


আরো সংবাদ



premium cement
চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু

সকল