১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় প্রকাশ্যে গুলি করে মাদরাসা পরিচালককে হত্যা

-

বগুড়ায় দুর্বৃত্তদের গুলিতে মোজাফ্ফর হোসেন (৫৫) ওরফে বাবা হুজুর নামের এক মাদরাসা পরিচালক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের শাজাহানপুর উপজেলার বীরগ্রাম কৃষি কলেজের সামনে সিএনজিচালিত অটোরিকশা থামিয়ে তাকে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মোজাফ্ফর নাটোর জেলার সিংড়া উপজেলার সুকাশ গ্রামের মরহুম সায়েদ আলীর ছেলে। তিনি বগুড়া শহরের নিশিন্দারা মধ্যপাড়া দারুল হেদায়া কওমি মাদরাসার পরিচালক।
পুলিশ জানায়, মাদরাসাশিক্ষক মোজাফ্ফর হোসেন একটি সিএনজিচালিত অটোরিকশায় অন্যান্য যাত্রীর সাথে বগুড়া শহরের দিকে যাচ্ছিলেন। পথে জোড়া কৃষি কলেজের সামনে মোটরসাইকেলে আসা দুর্বৃত্তরা অটোরিকশার গতি রোধ করে। এরপর তারা মোজাফ্ফর হোসেনকে গুলি করে পালিয়ে যায়। তার বুকে একাধিক গুলির চিহ্ন দেখা গেছে।
বগুড়ার শাজাহানপুর থানার এসআই অব্দুর রাজ্জাক জানান, নিহতের সাথের দুই যাত্রীকে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
নাটোরের সিংড়া থানার ওসি নুর-এ আলম সিদ্দিকী জানান, মোজাফ্ফর পেশায় কবিরাজ। তিনি বগুড়া শহরে একটি কওমি মাদরাসার প্রধান ছিলেন। তার দুই স্ত্রী ও দুই পক্ষের দুই কন্যাসন্তান রয়েছে। প্রথম স্ত্রী সিংড়ার সুকাশ গ্রামেই থাকেন। দ্বিতীয় স্ত্রীকে নিয়ে মোজাফ্ফর বগুড়া শহরের নিশিন্দারা এলাকায় বসবাস করতেন।
বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ বলেন, চলন্ত সিএনজির গতি রোধ করে যাত্রী এবং চালকের সামনেই মোজাফ্ফর নামে ওই ব্যক্তিকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে কারা কী কারণে তাকে এভাবে প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

 


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো? এ দেশের ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান পিছিয়েছে ডি মারিয়ার বাংলাদেশে আসার সময় ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান

সকল