২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

প্রয়োজনে জেলে যাবো জীবন উৎসর্গ করব : কাদের মির্জা

স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার
-

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌর মেয়র, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর ছোট ভাই কাদের মির্জা নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমি শান্তির প্রস্তাব দিয়েছি। আমি আজকের দিন দেখব, আজকে দিন দেখার পরে আগামী দিন তোমাদেরকে সিদ্ধান্ত দেবো। সেই সিদ্ধান্তের আলোকে রাজপথে আমিও থাকব। আমি দেখব কোথাকার পুলিশ, প্রশাসন কী জিনিস। আমি দেখব। প্রয়োজনে জেলে যাবো,জীবন উৎসর্গ করব। আমি আর ছেড়ে দেবো না। গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টা ১০ মিনিটে অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।
মেয়র কাদের মির্জা বলেন- কোম্পানীগঞ্জে শান্তির প্রস্তাব দিয়েছিলাম কিন্তু সে আহ্বানে সাড়া না দিয়ে তা ব চালাচ্ছে প্রশাসন। বাড়িতে বাড়িতে গিয়ে আমার ছেলেদের গ্রেফতার করা হচ্ছে। আমার অফিস থেকে কেউ বের হতে ও ঢুকতে পারছে না।এখানে আমাকে অবরুদ্ধ করে রেখেছে। আমার ইফতার আনতে দেয়া হচ্ছে না। একদিন সাহরি আনতে দেয়া হয়নি। আমরা সাহরি ছাড়া রোজা রেখেছি এবং ইফতার ছাড়া রোজা ভেঙেছি। আমার রাজু নামের একটা ছেলেকে এখান থেকে গ্রেফতার করেছে এবং অমানুষিক নির্যাতন করে।
তিনি আরো বলেন, গত তিন দিনে আমার কর্মী নিজাম উদ্দিন মিকনসহ ১০ জনকে গ্রেফতার করেছে প্রশাসন। আমার ছেলেকে আহত করল। ইট দিয়ে মাথা ফাটিয়ে চৌচির করে দিয়েছে কিন্তু একটা আসামির ধরল না প্রশাসন। আমার ছেলে অসুস্থ অবস্থায় বাড়িতে কাতরাচ্ছে। যারা হামলা করেছে তাদের গ্রেফতার না করে আমার ছেলেদের গ্রেফতার করে যাচ্ছে। আমার ছেলেকে এভাবে আহত করার পর এরা কিভাবে থানায় বসে মিটিং করে।
কাদের মির্জার ঘনিষ্ঠ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার : কোম্পানীগঞ্জের বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল অনুসারীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় পুলিশ এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত,মাইন উদ্দিন রাজু (২৭), উপজেলার বসুরহাট পৌরসভার ৭নং ওয়ার্ডের বৌদ্দনিগো বাড়ির সাহাব উদ্দিনের ছেলে। তিনি বসুরহাট পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের উপপ্রচার সম্পাদক এবং কাদের মির্জার ঘনিষ্ঠ সহচর হিসেবে পরিচিত। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে পুলিশ তাকে বসুরহাট পৌরসভা ভবনসংলগ্ন এলাকা থেকে গ্রেফতার করে।
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি, স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজুকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে পুলিশ অ্যাসল্ট, বিস্ফোরক, দাঙ্গাহাঙ্গামাসহ ছয়টি মামলা রয়েছে। পরে তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল