২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কাদের মির্জাকে সপরিবারে হত্যার হুমকি

-

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে সপরিবারে হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে।
গত শনিবার রাত ৮টা ৫ মিনিটে মেয়র কাদের মির্জার মোবাইলফোনে কল করে এ হত্যার হুমকি দেয়া হয়। এ ঘটনায় বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বাদি হয়ে কোম্পানীগঞ্জ থানায় রাত সাড়ে ১১টার দিকে জিডি করেন।
জিডিতে মেয়র আবদুল কাদের মির্জা উল্লেখ করেন, শনিবার সন্ধ্যা ৮টা ৫ মিনিটে একটি মোবাইল নাম্বার থেকে আমার ব্যবহৃত মোবাইল নাম্বারে ফোন আসে। ফোনে আমি ও আমার একমাত্র ছেলে মির্জা মাসরুর কাদের তাশিকসহ সপরিবারে হত্যার হুমকি এবং বহিরাগত ও স্থানীয় অজ্ঞাতনামা সন্ত্রাসীর যোগসাজশে পরিকল্পিতভাবে আমাদের প্রাণনাশের হুমকি প্রদান করছে। এ ঘটনায় বসুরহাট বাজারে বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসানো হয়েছে, র্যাব-১১, ডিবি পুলিশ, দাঙ্গা পুলিশ বাজারে টহল দিচ্ছে। বসুরহাট পৌরসভা এখন জনমানবশূন্য।
এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার ওসি জাহিদুল হক রনি জানান, কাদের মির্জা ও তার ছেলে এবং তার পরিবারকে হত্যার হুমকির বিষয়ে কাদের মির্জা কোম্পানীগঞ্জ থানায় একটি জিডি করেছেন। পুলিশ নাম্বারটি ট্যাগ করে নিশ্চিত হয়েছে মেক্সিকো থেকে ফোন দিয়ে কাদের মির্জাকে এ হত্যার হুমকি দেয়া হয়। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।
বিষ খেয়ে জীবন দেয়া ছাড়া উপায় নাই : কাদের মির্জা
আবদুল কাদের মির্জা বলেন, কোম্পানীগঞ্জে যে ঘটনা ঘটেছে আমি শেষবারের মতো বলছি ঢাকা থেকে বিচার বিভাগীয় তদন্ত দেন। নোয়াখালী থেকে হলে একরামুল করিম চৌধুরী ও নিজাম হাজারীরা প্রভাব বিস্তার করবে। ঢাকায় এনএসআই ও ডিজিএফআই’র চৌকস কর্মকর্তা আছে, তাদের দিয়ে তদন্ত দেন, সে তদন্তে যদি আমার ভাই শাহাদাত ছেলে তাশিক ও আমিসহ অনুসারীরা অন্যায়কারী প্রমাণিত হয় তাহলে আমরা কাঠগড়ায় দাঁড়াতে বাধ্য। কারণ আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল; কিন্তু এ অত্যাচার আর সইবো না, হয়তো বা পুরো পরিবারকে বিষ খেয়ে জীবন দিতে হবে, এটি ছাড়া বিকল্প পথ নেই। আগে বলেছি আল্লাহর দিকে তাকানো ছাড়া উপায় নাই, এখন বলেছি বিষ খেয়ে জীবন দেয়া ছাড়া উপায় নেই। তিনি রোববার সকালে তার পৌরসভার কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপচারিতায় এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আমি রমজানে লাইভ থেকে বিরত থাকার অঙ্গীকার করছিলাম কিন্তু বারবার আমার ওপর হামলা হলেও আমি কোনো প্রতিকার পাইনি। আমার পরিবারের ওপর অত্যাচারের কোনো প্রতিকার পাইনি। অথচ আমার বিরুদ্ধে কোম্পানীগঞ্জে পুলিশ ও সন্ত্রাসী লেলিয়ে দিয়েছে। কোম্পানীগঞ্জের সবাইকে দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানান।

 


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল