১১ মে ২০২১
`

কাদের মির্জাকে সপরিবারে হত্যার হুমকি

-

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে সপরিবারে হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে।
গত শনিবার রাত ৮টা ৫ মিনিটে মেয়র কাদের মির্জার মোবাইলফোনে কল করে এ হত্যার হুমকি দেয়া হয়। এ ঘটনায় বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বাদি হয়ে কোম্পানীগঞ্জ থানায় রাত সাড়ে ১১টার দিকে জিডি করেন।
জিডিতে মেয়র আবদুল কাদের মির্জা উল্লেখ করেন, শনিবার সন্ধ্যা ৮টা ৫ মিনিটে একটি মোবাইল নাম্বার থেকে আমার ব্যবহৃত মোবাইল নাম্বারে ফোন আসে। ফোনে আমি ও আমার একমাত্র ছেলে মির্জা মাসরুর কাদের তাশিকসহ সপরিবারে হত্যার হুমকি এবং বহিরাগত ও স্থানীয় অজ্ঞাতনামা সন্ত্রাসীর যোগসাজশে পরিকল্পিতভাবে আমাদের প্রাণনাশের হুমকি প্রদান করছে। এ ঘটনায় বসুরহাট বাজারে বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসানো হয়েছে, র্যাব-১১, ডিবি পুলিশ, দাঙ্গা পুলিশ বাজারে টহল দিচ্ছে। বসুরহাট পৌরসভা এখন জনমানবশূন্য।
এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার ওসি জাহিদুল হক রনি জানান, কাদের মির্জা ও তার ছেলে এবং তার পরিবারকে হত্যার হুমকির বিষয়ে কাদের মির্জা কোম্পানীগঞ্জ থানায় একটি জিডি করেছেন। পুলিশ নাম্বারটি ট্যাগ করে নিশ্চিত হয়েছে মেক্সিকো থেকে ফোন দিয়ে কাদের মির্জাকে এ হত্যার হুমকি দেয়া হয়। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।
বিষ খেয়ে জীবন দেয়া ছাড়া উপায় নাই : কাদের মির্জা
আবদুল কাদের মির্জা বলেন, কোম্পানীগঞ্জে যে ঘটনা ঘটেছে আমি শেষবারের মতো বলছি ঢাকা থেকে বিচার বিভাগীয় তদন্ত দেন। নোয়াখালী থেকে হলে একরামুল করিম চৌধুরী ও নিজাম হাজারীরা প্রভাব বিস্তার করবে। ঢাকায় এনএসআই ও ডিজিএফআই’র চৌকস কর্মকর্তা আছে, তাদের দিয়ে তদন্ত দেন, সে তদন্তে যদি আমার ভাই শাহাদাত ছেলে তাশিক ও আমিসহ অনুসারীরা অন্যায়কারী প্রমাণিত হয় তাহলে আমরা কাঠগড়ায় দাঁড়াতে বাধ্য। কারণ আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল; কিন্তু এ অত্যাচার আর সইবো না, হয়তো বা পুরো পরিবারকে বিষ খেয়ে জীবন দিতে হবে, এটি ছাড়া বিকল্প পথ নেই। আগে বলেছি আল্লাহর দিকে তাকানো ছাড়া উপায় নাই, এখন বলেছি বিষ খেয়ে জীবন দেয়া ছাড়া উপায় নেই। তিনি রোববার সকালে তার পৌরসভার কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপচারিতায় এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আমি রমজানে লাইভ থেকে বিরত থাকার অঙ্গীকার করছিলাম কিন্তু বারবার আমার ওপর হামলা হলেও আমি কোনো প্রতিকার পাইনি। আমার পরিবারের ওপর অত্যাচারের কোনো প্রতিকার পাইনি। অথচ আমার বিরুদ্ধে কোম্পানীগঞ্জে পুলিশ ও সন্ত্রাসী লেলিয়ে দিয়েছে। কোম্পানীগঞ্জের সবাইকে দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানান।

 



আরো সংবাদ


খালেদা জিয়ার ভুয়া করোনা রিপোর্ট ছড়ানোর অভিযোগ (১১৬২৪)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (১০৮৯১)হামাসের কমান্ডার নিহত (৮৮৭২)যেভাবে সুয়েজ খাল কেড়ে নেয়ার চেষ্টা করেছিল ব্রিটেন ও ফ্রান্স (৬০৯২)বাবার লাশ দেখতে মাওয়া ঘাটে মিনি ট্রাকে অপেক্ষায় ১০ যাত্রী (৫৫৩৮)৫ বছর আগেই করোনাকে অস্ত্র হিসেবে ব্যবহারের পরিকল্পনা করেছিল চীন! (৫২৯৯)যমুনায় লাশের মিছিল, করোনায় মৃতদের ভাসিয়ে দেয়ার অভিযোগ উত্তরপ্রদেশে (৫২৬৭)বাংলাদেশসহ ৪ দেশ থেকে আমিরাতে প্রবেশে নিষেধাজ্ঞা (৪৮৭৫)খালেদা জিয়ার আসল জন্মদিনের তথ্য প্রকাশ পেল : ওবায়দুল কাদের (৪৬৬৭)জেরুসালেমে অব্যাহত সহিংসতা, বৈঠকে বসছে জাতিসঙ্ঘ নিরাপত্তা পরিষদ (৪৫৮৮)