২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চট্টগ্রাম ও খুলনায় মোটরসাইকেল আরোহী দিনাজপুরে কিশোর নিহত

-

চট্টগ্রামে লরির ধাক্কায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। খুলনার ফুলতলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একটি কোম্পানির বিক্রয়প্রতিনিধি নিহত হয়েছেন। এ ছাড়া দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় ভটভটির ধাক্কায় আহাদ হোসেন (১২) ও বান্দরবানের লামায় ট্রলিচাপায় শাহ জাহান (১৫) নামে দুই কিশোর নিহত হয়েছে।
চট্টগ্রাম ব্যুরো জানায়, চট্টগ্রাম নগরের বন্দর থানার বাইপাস টোল রোডে লরির ধাক্কায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গতকাল রোববার বেলা ১টার দিকে ইসহাক ডিপুর সার্জেন্ট অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। মারা যাওয়া ইফতেখারুল আলম (৪৫) চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানার হাজিপাড়ায় থাকেন। তিনি মাদারীপুর সদরের ধুরাইল ইউনিয়নের চাছার গ্রামের রশিদ মাতব্বরের ছেলে।
চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহির উদ্দিন ভূঁইয়া নয়া দিগন্তকে বলেন, ঘটনাস্থল থেকে ইফতেখারুল আলমকে উদ্ধার করে হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
খুলনা ব্যুরো ও ফুলতলা সংবাদদাতা জানান, খুলনার ফুলতলায় দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সৈয়দ হাবিবুর রহমান (৫৫) নামে এক কোম্পানি প্রতিনিধি ঘটনাস্থলেই নিহত হয়েছেন। গতকাল রোববার দুপুর সাড়ে ১২টায় খুলনা-যশোর মহাসড়কের ফুলতলা দামোদর প্রাইমারি স্কুল এলাকায় এ দুর্ঘটনায় নিহত হাবিবুর খালিশপুর নেভি কলোনি এলাকার বাসিন্দা ও যশোর সেফটি টার্নিং পেট্রোলিয়াম লিমিটেড কোম্পানির সুপারভাইজার।
প্রত্যক্ষদর্শীরা জানান, সৈয়দ হাবিবুর রহমান তার মোটরসাইকেলযোগে (খুলনা-মেট্রো-হ-১৩-৬৯০৪) যোগে হেলমেটবিহীন অবস্থায় যশোরের দিকে যাচ্ছিলেন। দামোদর প্রাইমারি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইলের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে তিনি রাস্তার ওপর ছিটকে পড়েন। এ সময় তিনি মাথায় গুরুতর আঘাত পান । দ্রুত তাকে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে হাইওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।
লামা (বান্দরবান) সংবাদদাতা জানান, বান্দরবানের লামা উপজেলায় একটি সড়ক উন্নয়নকাজে বালু সরবরাহে নিয়োজত ট্রলি গাড়ি চাপা পড়ে এক শিশুচালক নিহত হয়েছে। নিহতের নাম শাহ জাহান (১৫)। রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের পূর্বশীলেরতুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শাহ জাহান কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের শাহ ওমরাবাদ গ্রামের বাসিন্দা মনছুর আলমের ছেলে। স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের অধীনে শীলেরতিয়া থেকে রূপসীপাডা বাজার পর্যন্ত নির্মাণাধীন কাজে ট্রলিযোগে বালু সরবরাহ করে আসছে শাহ জাহানসহ আরো তিন শ্রমিক। অসাবধানতাবশত শাহ জাহান গাডি চাপা পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শাহ জাহানকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে লামা থানা পুলিশের ওসি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।
দিনাজপুর সংবাদদাতা জানান, দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় ভটভটির ধাক্কায় আহাদ হোসেন (১২) নামের এক কিশোর নিহত হয়েছে। গত শনিবার সন্ধ্যায় উপজেলার রানীরবন্দরে গরুর হাটের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আহাদ খানসামার গোয়ালডিহি ইউনিয়নের গোলাবাকালি পাড়ার পল্লীচিকিৎসক জিকরুল হকের ছেলে।
দিনাজপুর কোতোয়ালি থানার ওসি মোজাফ্ফর হোসেন বলেন, শনিবার বিকেলে বাড়ি থেকে বাইসাইকেল করে বাবার জন্য রানীরবন্দরে ইফতার নিয়ে যাচ্ছিল আহাদ। পথে রানীরবন্দর গরুর হাটের সামনে বিপরীত দিক থেকে আসা একটি ভটভটি তাকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে সে আহত হলে স্থানীয়রা তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে রাত ১০টায় সে মারা যায়। পরে হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
নাটোরে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হত্যা, আটক ৪ মেহেদির রঙ শুকানোর আগেই দুর্ঘটনায় তরুণ নিহত ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের

সকল