২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

প্রকৌশলীসহ নিহত ৫

-

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় প্রকৌশলীসহ পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একাধিক ব্যক্তি। নারায়ণগঞ্জের সোনারগাঁও, সিরাজগঞ্জের শাহজাদপুর এবং ময়মনসিংহে নিহতদের মধ্যে প্রকৌশলী ছাড়াও মামা-ভাগিনা, চালক ও সাধারণ যাত্রী রয়েছেন।
সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী মামা ভাগিনা নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে মহাসড়কের মোগড়াপাড়া ছোট সাদিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহতরা হলেনÑ হবিগঞ্জ থানার বেকিটেকের আশারা গ্রামের মৃত সুরত আলীর ছেলে সায়েদ মিয়া (৩০) ও একই এলাকার মৃত করম আলীর ছেলে রহমত আলী (৩৭)। তারা সম্পর্কে মামা ও ভাগিনা। কাঁচপুর হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে মোটরসাইকেলে কুমিল্লার দিক থেকে তারা ঢাকার দিকে যাচ্ছিল। পথে সোনারগাঁওয়ের মোগড়াপাড়ায় বেপরোয়া গতির এক ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলটি ট্রাকের নিচে চাপা পড়লে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। ট্রাকটি আটক করা হলেও চালক হেলপার পালিয়ে যায়। এ ঘটনায় সোনারগাঁও থানায় একটি মামলা হয়েছে। শাহজাদপুর (সিরাজগঞ্জ) সংবাদদাতা জানান, জেলার শাহজাদপুর পৌর এলাকার দ্বারিয়াপুরস্থ বগুড়া-নগরবাড়ি মহাসড়কের হালিয়াঘাট নামক স্থানে ট্যাংকলরি ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালকসহ দু’জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরো একজন। গতকাল বৃহস্পতিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার নগর গ্রামের মোতালেবের ছেলে নাছির (৩০) ও উল্লাপাড়া উপজেলার কয়ড়া জঙ্গলখামার গ্রামের আফজালের ছেলে আবু সামা (৩৮)। প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, উত্তরবঙ্গ থেকে আগত ট্যাংকলরিটি উল্লাপাড়াগামী যাত্রীবাহী সিএনজিটিকে সামনাসামনি চাপা দিলে ঘটনাস্থলেই সিএনজি চালক ও একজন যাত্রী নিহত হয়। গুরুতর আহত অপর একজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে। এক মাসের ব্যবধানে একই স্থানে একাধিক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন বলেও জানিয়েছেন স্থানীয়রা।
ময়মনসিংহ অফিস জানায়, ময়মনসিংহ-নেত্রকোনা সড়কে ট্রাকের নিচে চাপা পড়ে সড়ক ও জনপথ বিভাগের উপসহকারী প্রকৌশলী রাসেল মৃধা (৩৭) নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকালে নেত্রকোনা থেকে মোটরসাইকেলে ময়মনসিংহে আসার পথে নগরীর শম্ভুগঞ্জ স্বপ্নার মোড়ে সড়ক দুর্ঘটনায় তিনি নিহত হন। ময়মনসিংহ সড়ক ও জনপথ বিভাগের সহকারী প্রকৌশলী কামাল পাশা খবরের সত্যতা নিশ্চিত করে জানান, নিহত রাসেল মৃধা নেত্রকোনা সড়ক ও জনপথ বিভাগে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি বরিশাল জেলায়। কোতোয়ালি মডেল থানার ওসি ফিরোজ তালুকদার জানান, ট্রাকের চাপায় রাসেল মৃধা ঘটনাস্থলেই মারা যান। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।


আরো সংবাদ



premium cement