২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পিরোজপুরে কলেজছাত্রসহ ৪ জন নিহত, আহত ৫

-

সড়ক দুর্ঘটনায় পিরোজপুরের ভাণ্ডারিয়ায় এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ছাড়া সাতক্ষীরায় দুই মোটসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়েছে। সব মিলিয়ে সড়ক দুর্ঘটনায় দেশের বিভিন্ন স্থানে মৃত্যু হয়েছে ৪ জনের। আহত হয়েছে ৫ জন।
ভাণ্ডারিয়া (পিরোজপুর) সংবাদদাতা জানান, ভাণ্ডারিয়া উপজেলায় সোমবার মুবিন রাজ বাঁধন (২৭) নামের এক কলেজছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় নামজুল নামের তার বন্ধু আহত হয়। মুবিন পূর্ব ভাণ্ডারিয়া গ্রামের মজিবুর রহমানের ছেলে এবং বরিশাল চাখার কলেজের মাস্টার্স প্রথম বর্ষের শিক্ষার্থী।
স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সোমবার সকাল ১০টার দিকে মুবিন ও তার বন্ধু নাজমুল পুকুরে মাছ শিকার করছিলেন। পুকুর পাড় থেকে মূল সড়কে ওঠার সময় চরখালিগামী একটি মালবাহী ট্রাক রাস্তায় ঝুঁকে থাকা বন বিভাগের একটি শিশুগাছে ধাক্কা দিলে গাছটি উপড়ে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যান মুবিন। এ বিষয়ে ভাণ্ডারিয়া থানার ওসি মাসুমুর রহমান বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি উদ্ধারের জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
দামুড়হুদা (চুয়াডাঙ্গা) সংবাদদাতা জানান, চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলার মুক্তারপুর গ্রামে ট্রাকচাপায় মানসিক ভারসাম্যহীন সোহেল (২২) নামের এক যুবক নিহত হয়েছে। নিহত সোহেল একই উপজেলার নতিপোতা গ্রামের মরহুম আলমগীর হোসেনের ছেলে। সোহেল তার নানার বাড়ি মুক্তারপুর গ্রামে থাকাবস্থায় সোমবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। স্থানীয়দের সহযোগিতায় ট্রাকটি আটক করা হয়েছে বলে নিশ্চিত করেন ওসি।
গাংনী (মেহেরপুর) সংবাদদাতা জানান, মেহেরপুরের গাংনীতে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহসান আলী (৩০) নামের এক ইলেকট্রিক মিস্ত্রি নিহত এবং উজ্জ্বল (২৫) নামের আরেকজন আহত হয়েছেন। সোমবার বেলা সাড়ে ৩টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের গাংনী উপজেলার গাড়াডোব পোড়াপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত আহসান আলী গাংনীর সাহারবাটী গ্রামের ফেরদৌস আলীর ছেলে এবং আহত উজ্জ্বল একই গ্রামের মুন্তাজ আলীর ছেলে।
আহসান আলী ও উজ্জ্বল মোটরসাইকেলে মেহেরপুর যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক সজোরে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে তারা। স্থানীয়রা উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক আহসানকে মৃত ঘোষণা করেন এবং আহত উজ্জ্বলকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করে রাখে স্থানীয় জনতা। পরে গাংনী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
সাতক্ষীরা সংবাদদাতা জানান, সাতক্ষীরায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও তিনজন গুরুতর আহত হয়েছে। রোববার রাত ১০ টার দিকে পুরনো সাতক্ষীরা আলিয়া মাদরাসার কাছে সাতক্ষীরা-আশাশুনি সড়কের এ ঘটনা ঘটে। আহতদেরকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। নিহতের নাম মনিরুজ্জামান মনি (৪৬)। তিনি সাতক্ষীরা শহরের রাজারবাগান এলাকার আবদুস সালাম আমিনের ছেলে। অহতরা হলোÑ সাতক্ষীরা সদর উপজেলা নুনগোলা গ্রামের আবদুল হামিদের ছেলে নজরুল ইসলাম (২০) ও একই গ্রামের আজিজুর রহমানের ছেলে আতিক (২২) এবং ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ড এলাকার সুবোল মণ্ডলের ছেলে শান্ত (৪৫)।
নিহত মনির প্রতিবেশী রাজারবাগান গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোক্তার হোসেন জানান, রাতে মনিরুজ্জামান মনি ও তার বন্ধু শান্ত মোটরসাইকেলে ধুলিহর এলাকা থেকে সাতক্ষীরা শহরে ফিরছিল। পথিমধ্যে এ সংঘর্ষ হয়। খুলনা নেয়ার পথে মনি মারা যায়। বাকিরা খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি আছে। এদের মধ্যে আতিকের অবস্থা সঙ্কটাপন্ন বলে জানা গেছে। সাতক্ষীরা সদর থানার ওসি আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 


আরো সংবাদ



premium cement
শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের

সকল