১৭ এপ্রিল ২০২১
`
রাজপথে মৃত্যুর হানা

শিপিং কোম্পানির ম্যানেজারসহ নিহত ২

-

খুলনার ডুমুরিয়া ও হবিগঞ্জের মাধবপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। নিহতদের একজন শিপিং কোম্পানির ম্যানেজার ও অপরজন মোটরসাইকেল আরাহী।
খুলনা ব্যুরো জানান, খুলনায় সড়ক দুর্ঘটনায় আহসান হাবিব মিঠু (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল শুক্রবার দুপুরে ডুমুরিয়া উপজেলার খুলনা-সাতক্ষীরা মহাসড়কের জোয়ারের বিল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। মিঠু সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলার গোপাখালী গ্রামের বাসিন্দা। খুলনায় রোহান শিপিং কোম্পানিতে ম্যানেজার হিসেবে চাকরি করতেন মিঠু। কর্ণিয়া হাইওয়ে পুলিশের পরিদর্শক নাসিরউদ্দিন মজুমদার জানান, সকালে আহসান হাবিব মিঠু খুলনা মহানগরীর টুটপাড়ার বাসা থেকে মোটরসাইকেলে সাতক্ষীরায় যাওয়ার পথে জোয়ারের বিল নামক স্থানে যাত্রীবাহী বাসের ধাক্কায় পড়ে গেলে বেপরোয়া গতির অপর একটি পিকআপ ভ্যান তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মাধবপুর (হবিগঞ্জ) সংবাদদাতা জানান, ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজীবাজার গ্যাসফিল্ড নামক স্থানে ট্রাক ও পিকআপের সংঘর্ষে সুরঞ্জিত নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শুক্রবার সকালে পিকআপ ভ্যানটি সিলেটের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ওভারটেক করতে গিয়ে পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যান চালক সুরঞ্জিত নিহত হন। তিনি হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার সুমিপুর গ্রামের সুভাসের ছেলে।



আরো সংবাদ