১৭ এপ্রিল ২০২১
`

মুসলমানদের যুদ্ধ নাস্তিকের বিরুদ্ধে : বাবুনগরী

-

আজ বাংলাদেশসহ সারা দুনিয়াতে যে অশান্তি বিরাজ করছে, তার পেছনে কারা কাজ করছে, কারা নানাভাবে মুসলিম জাতিকে বিশ্বব্যাপী উগ্র হিসেবে আখ্যা দিচ্ছে? তারা হচ্ছে নাস্তিকের দল। তাদের কোনো ধর্ম নেই। তাদের একমাত্র শত্রু হচ্ছে আল্লাহ, রাসূল ও উম্মতে মোহাম্মদিরা। এই নাস্তিক্যবাদীরা আমাদের দেশসহ সারা বিশ্বে নানা ধর্মের বিশ্বাসীদের মধ্যে নানাভাবে বিরোধ সৃষ্টি করে আজ ধর্মে ধর্মে যুদ্ধ লাগিয়ে তারা খেলা করছে।
গতকাল শুক্রবার বিকেলে ফরিদগঞ্জ দারুল কুরআন ইসলামীয়া মাদরাসার উদ্যোগে তৃতীয় বার্ষিকী ওয়াজ মাহফিলে হেফাজতে ইসলামের আমির শায়খুল হাদিস আল্লামা জুনাইদ বাবুনগরী এসব কথা বলেন। এ সময় আল্লামা জুনাইদ বাবুনগরী বলেন, তারা বুঝে না নমরুদ ফেরাউনরাও অনেক শক্তিশালী ছিল, কিন্তু আল্লাহ পাকের ইশারায় সামান্য মশার কাছে তারা পরাস্থ হয়ে গেছে। শীর্ষ নিউজ।
তিনি আরো বলেন, নবী রাসূলের কথা শুনলে তাদের গা জ্বালা দিয়ে ওঠে। তাই এ দেশের শান্তি প্রিয় মুসলমানের ধর্মীয় প্রতিষ্ঠান এবং এর খেদমতকারী ও আল্লাহ ওয়ালাদের বিরুদ্ধে এরা ষড়যন্ত্র করছে। তাদের বিরুদ্ধে আপনারা স্বোচ্চার হোন। বাংলার মাটিতে মুসলমান, হিন্দু, বৌদ্ধসহ সমগ্র জাতি স্বঅবস্থানে বাস করছে, আওয়ামী লীগ-বিএনপিরাও কোনো না কোনোভাবে এক অভিন্ন। কিন্তু নাস্তিক্যবাদের বিশ্বাসীরা হচ্ছে সমস্ত জাতির জন্য বিপজ্জনক। তাই মুসলমান তথা আমাদের যুদ্ধ হচ্ছে নাস্তিক্যবাদের বিরুদ্ধে।



আরো সংবাদ