২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মালিবাগে মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে তরুণের রহস্যজনক মৃত্যু

-

রাজধানীর মালিবাগে হলি লাইফ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে ইয়াসিন মিয়া (১৯) নামে এক তরুণের রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ গতকাল মঙ্গলবার বিকেলে ওই তরুণের লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়।
হাসপাতাল সূত্র জানায়, নিহত ইয়াসিন বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বড়পাশা গ্রামের মাসুম মিয়ার ছেলে। পরিবারের সাথে রাজধানীর মেরুল বাড্ডায় ডিআইটি প্রজেক্টে থাকতেন।
হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন ফারুক জানান, ইয়াসিনের পরিবারের লোকজন ২২ জানুয়ারি তাকে মালিবাগ রেলগেট হলি লাইফ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে ভর্তি করায়। এরপর থেকে সেখানেই ছিলেন ইয়াসিন। গতকাল দুপুর ১২টার দিকে সেখান থেকে ইয়াসিনের বাবাকে ফোন দিয়ে বলা হয়, তাকে খিদমাহ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরে তার বাবা খিদমাহ হাসপাতালে গিয়ে ইয়াসিনের লাশ দেখতে পান।
ইয়াসিন মাদকাসক্ত ছিলেন। এ ছাড়া কিছুটা মানসিক সমস্যাও ছিল। নিরাময় কেন্দ্রের লোকজন পুলিশের কাছে দাবি করেছে, দুপুরে কেন্দ্রটির বাথরুমে গিয়ে গলায় গামছা পেঁচিয়ে ফাঁস দেন ইয়াসিন। নিরাময় কেন্দ্রের লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
হাসপাতাল সূত্র জানায়, গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ইয়াসিনের লাশের পোস্টমর্টেম সম্পন্ন হয়। ফরেনসিক বিভাগের ডা: সোহেল মাহমুদ জানান, লাশের গলায় দাগ আছে। বাম হাতে কনুইয়ের ওপরে ও বাম পাঁজরে আঘাতের চিহ্ন রয়েছে। তিনি বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মৃত্যুর প্রকৃত কারণ জানার জন্য গলা থেকে টিস্যু, ভিসেরা ও রক্ত সংগ্রহ করা হয়েছে। সেগুলোর রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে।
এ ঘটনায় নিহতের পরিবার হাতিরঝিল থানায় মামলা দায়ের করেছে।

 


আরো সংবাদ



premium cement
যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর

সকল